1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আগামী ইউপি নির্বাচন বিএনপি’র জন্য চ্যালেঞ্জ : নাছির চৌধুরী

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ মে, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলা বিএনপি’র আহবায়ক, সাবেক সাংসদ নাছির উদ্দিন চৌধুরী বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন বিএনপির জন্য একটি চ্যালেঞ্জ। তাই তৃণমূল নেতাকর্মীদের মতামত নিয়ে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। দিরাইকে বিএনপির ঘাঁটি উল্লেখ করে তিনি বলেন, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে গত উপজেলা পরিষদ নির্বাচনের ন্যায় এবারও দিরাইয়ের ৯টি ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবেন।
তিনি আরও বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনেকেই বিএনপির ভোটে নির্বাচিত হয়েছিলেন কিন্তু দলের দুর্দিনে তাদেরকে পাওয়া যায়নি। আবার অনেকে নিজের স্বার্থে দল বদলও করেছেন। আমরা সবদিক বিবেচনা করেই প্রার্থী দিয়েছি। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা নিজ স্বার্থের কথা ভুলে গিয়ে দলের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।
গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার ৯টি ইউনিয়নের দলীয় প্রার্থী ও দায়িত্বশীল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
দিরাই পৌর শহরের থানা রোডের বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ স¤পাদক আমিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, উপজেলা বিএনপির সাধারণ স¤পাদক আব্দুর রশীদ চৌধুরী, পৌর বিএনপির সাধারণ স¤পাদক আনোয়ার হোসেন চৌধুরী, রফিনগর ইউনিয়ন বিএনপি চেয়ারম্যান প্রার্থী আনিসুর রহমান, ভাটিপাড়ার আফজাল হোসেন, চরনারচরের রতন তালুকদার, সরমঙ্গলের মোয়াজ্জেম হোসেন জুয়েল, করিমপুরের আব্দুর রহিম, জগদলের কামরুল ইসলাম, তাড়লের আলী আহমদ, কুলঞ্জের মুজিবুর রহমানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com