বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১২ অপরাহ্ন

Notice :

বিশ্বম্ভরপুরের ৪ ইউনিয়নে লড়বেন বিদ্রোহী প্রার্থীরা

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর উপজেলার ৫টি ইউপি’র মধ্যে ৪টিতেই বিদ্রোহী হিসেবে আ.লীগ নেতারা নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছেন। এর মধ্যে ফতেপুর ইউনিয়নে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রনজিত চৌধুরী রাজন সোমবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।
এছাড়া পলাশ ইউনিয়নে আব্দুল কাইয়ূম মাস্টার, বাদাঘাট দক্ষিণ ইউনিয়নে জিল্লুর রহমান, সলুকাবাদ ইউনিয়নে আজিজুল হক মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে।
এদিকে উপজেলার আ.লীগের প্রবীণ নেতা আব্দুল কাইয়ূম মাস্টার ও মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান দলীয় মনোনয়ন না পাওয়ায় তাঁর কর্মী ও সমর্থকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। নেতা-কর্মীদের চাপে তাঁরা নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তাঁদের কর্মী-সমর্থকরা।
উপজেলা আ.লীগ নেতা আব্দুল কাইয়ূম মাস্টার জানান, বিদ্রোহী নয় তিনি জনগণের মনোনীত প্রার্থী হিসেবেই নির্বাচন করবো। জনগণ পাশে থাকলে অবশ্যই বিজয়ী হবো।
মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান জানান, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও এলাকার উন্নয়নে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি। জনগণ সাথে থাকলে বিজয় হবেই।
রনজিত চৌধুরী রাজন বলেন, ছাত্র জীবন থেকেই থেকেই রাজনীতির সঙ্গে জড়িত। আন্দোলন সংগ্রামে রাজপথে থেকেছি। ইউনিয়নবাসীর সুখে দুখে পাশে থাকার চেষ্টা করেছি। দলীয় প্রতীক না পেলেও নেতাকর্মীরা আমার সঙ্গেই আছেন। তাদের চাপেই নির্বাচন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী