শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৮:০৬ অপরাহ্ন

Notice :

ছাতকে ঝড়ে ক্ষতিগ্রস্তদের সাহায্যের আশ্বাস

ছাতক প্রতিনিধি ::
ছাতকে ঝড়ে ক্ষতিগ্রস্তদের আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল। ক্ষতিগ্রস্ত উপজেলা হিসেবে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে এখানের ক্ষতিগ্রস্ত মানুষের জন্য আর্থিক সহায়তা পাওয়ার সুযোগ সৃষ্টি হয়েছে বলে একটি দায়িত্বশীল সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে।
রোববার দুপুরে সচিবালয়ের সম্মেলন কক্ষে ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান চৌধুরী বকুল সচিবালয়ে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব শাহ কামালের সাথে সৌজন্য সাক্ষাত করে এখানের ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষকে পুনর্বাসন ও আর্থিক সাহায্যের কথা বলেন। এ সময় সচিব ক্ষতিগ্রস্তদের সাহায্যের আশ্বাস প্রদান করেন।
আলোচনার সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ছাতকে ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থদের বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত স্বচিত্র প্রতিবেদন সচিবকে দেখান। এসময় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ জাকারিয়া হোসেন আকন্দ, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মোজাম্মেল হক বকুল এবং পটুয়াখালি দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাখাওয়াত হোসেন শওকত উপস্থিত ছিলেন। সচিবের আশ্বাসের ভিত্তিতে চলতি অর্থ বছরেই দক্ষিণ খুরমা ও চরমহল্লা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত মানুষকে আরও সরকারি সহায়তা দেয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী