মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:১৩ পূর্বাহ্ন

Notice :

জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়ক : ‘অবৈধ যানবাহন’ চলাচল বন্ধ না হলে ধর্মঘট

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর-সুনামগঞ্জ ও জগন্নাথপুর-সিলেট সড়কে চলাচলকারী ইমা, লেগুনা ও অটোরিকশাসহ ছোট ছোট অবৈধ গাড়ি চলাচল বন্ধে কঠোর অবস্থান নিয়েছে জগন্নাথপুর মিনিবাস মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ। এ নিয়ে গতকাল রোববার বিকেলে জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির উদ্যোগে তাদের কার্যালয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।
মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুকুল করের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মালিক সমিতির সহ-সভাপতি আরশ আলী, আলাল খান, সদস্য রাজু মিয়া, হাফিজুর রহমান, বিপ্লব পাল, জগন্নাথপুর মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি আব্দুল মজিদ, সহ-সভাপতি আসাব উদ্দিন, সাধারণ সম্পাদক রেজন মিয়া, যুগ্ম-সম্পাদক কবির আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সম্প্রতি জগন্নাথপুর-সুনামগঞ্জ ও জগন্নাথপুর-সিলেট সড়কে চলাচলকারী ইমা, লেগুনা ও অটোরিকশাসহ ছোট ছোট গাড়িকে অবৈধ ঘোষণা করে প্রশাসনের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, তা বন্ধ করতে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিলেও আজ পর্যন্ত কাজ হয়নি। উল্টো এসব গাড়িগুলো জগন্নাথপুর পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অস্থায়ী স্ট্যান্ড বানিয়ে প্রতিনিয়ত যানজট সৃষ্টি করছে। এছাড়া যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় নিয়ে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটে। বক্তারা প্রশাসনের প্রতি আল্টিমেটাম দিয়ে বলেন, আগামী ১৫মে এর মধ্যে যদি এসব অবৈধ গাড়ি চলাচল বন্ধ না করা হয়, তা হলে জগন্নাথপুরে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হবে। তাতেও কাজ না হলে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী