1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মৎস্য অফিসের গার্ড ওয়াল নির্মাণে অনিয়ম

  • আপডেট সময় রবিবার, ৮ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ মৎস্য অধিদপ্তরে পুকুরের গার্ডওয়াল নির্মাণে প্রাক্কলন অনুযায়ী রড, সিমেন্টসহ নির্মাণ উপকরণ ব্যবহার না করায় ক্ষুব্ধ এলাকাবাসী নির্মাণকাজ বন্ধ করে দিয়েছেন। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে। তবে এলাকাবাসীর প্রতিরোধের মুখে শনিবার রাতে লুকিয়ে ঠিকাদারের লোকজন কাজ শুরু করলে ফের ক্ষুব্ধ এলাকাবাসী কাজ বন্ধ করে দেন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি ষোলঘরস্থ মৎস্য পুকুরের গার্ডওয়াল নির্মাণের কাজ শুরু হয়। গত সপ্তাহে ঢাকার ঠিকাদারি প্রতিষ্ঠান এনএস এন্টারপ্রাইজ নির্মাণকাজ শুরু করার পর স্থানীয়রা দেখতে পান প্রাক্কলন অনুযায়ী রড, সিমেন্ট, বালু, পাথরসহ আনুষঙ্গিক নির্মাণ উপকরণ ব্যবহার না করেই তারা কাজ করছে। চোখের সামনে এই অনিয়মের বিষয়টি দেখতে পেয়ে ক্ষুব্ধ এলাকাবাসী কাজ বন্ধ করে দেন।
গতকাল শনিবার রাতে এলাকাবাসীর অগোচরে ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তা মো. বুলবুল আলম শনিবার রাত ৮টায় ফের কাজ শুরু করেন। এসময় রাতে কাজ করতে দেখে এলাকাবাসী ফের কাজে বাধা দিয়ে কাজ বন্ধ করে সঠিক নিয়মে কাজ করার আহ্বান জানান।
স্থানীয় যুবক সায়েম, ছাইদ জানান, গার্ডওয়ালে যে পরিমাণ নির্মাণ সামগ্রী ব্যবহার করার কথা তার অধের্কেরও কম ব্যবহার করছে নির্মাণ প্রতিষ্ঠান। এতে গার্ডওয়ালটি টেকসই হবে না। বরং এলাকাবাসীর নানা সমস্যা হতে পারে। এ কারণে এলাকাবাসী কাজ বন্ধ করে দিয়ে প্রাক্কলন অনুযায়ী কাজ করার আহ্বান জানিয়েছেন। কিন্তু ঠিকাদারি প্রতিষ্ঠান রাতের আঁধারে ফের কাজ শুরু করায় এলাকাবাসী বাধা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com