1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845
সংবাদ শিরোনাম
পরিকল্পনামন্ত্রীর প্রচেষ্টায় পূরণ হচ্ছে লাখো মানুষের স্বপ্ন পরিকল্পনামন্ত্রীর সাথে কোন দ্বন্দ্ব নেই : পররাষ্ট্রমন্ত্রী আমাদের সম্পদ আছে, অভাব সততার সিলেট-সুনামগঞ্জ-মোহনগঞ্জ রেললাইন বাস্তবায়ন চান ব্যবসায়ীরা পরিকল্পনামন্ত্রীর সঙ্গে বিরোধে এমপিরা : সুধীজনের ক্ষোভ বালু উত্তোলনে যাদুকাটা মহালের সীমানা নির্ধারণ : হাসি ফুটলো কর্মহীন লাখো শ্রমিকের মুখে ছাতক-সুনামগঞ্জ ও মোহনগঞ্জ রেলপথ স্থাপনে রেলমন্ত্রীকে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি যাদুকাটা নদীর বালু মহালের ইজারামূল্য পরিশোধ : শুরু হচ্ছে বালু উত্তোলন অবৈধ দখলদারদের হামলায় এসিল্যান্ডসহ আহত ১০ দক্ষিণ সুনামগঞ্জে নদী গিলছে সড়ক

ধর্মপাশায় জাতীয় পতাকা উত্তোলন না করায় ক্ষোভ

  • আপডেট সময় রবিবার, ৮ মে, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলা পরিষদ চত্বরের নির্ধারিত স্থানে গতকাল রোববার সকালে কর্মদিবস শুরুর সময় থেকে বিকেল চারটা পর্যন্ত জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। নির্ধারিত সময়ে জাতীয় পতকা উত্তোলন না করায় এ নিয়ে নানা পেশার মানুষজনের মধ্যে চরম ক্ষোভ ও হতাশা দেখা দিয়েছে। গণমাধ্যম কর্মী ও স্থানীয় লোকজনদের মধ্যে ঘটনাটি জানাজানি হওয়ার পর তা নজরে আসায় ওইদিন বিকেল সোয়া চারটার দিকে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
সরেজমিনে গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ চত্বরে গিয়ে দেখা যায়, উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলনের নির্ধারিত স্থানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। নীরবে জাতীয় পতাকা টানানোর খুঁটিটি দন্ডায়মান হয়ে আছে।
আমরা ধরমপাশাবাসী সংগঠনের উপদেষ্টা সাংবাদিক এনামুল হক এনাম বলেন, সরকারি কর্মদিবসে জাতীয় পতাকা উত্তোলন না করা মানে চরম উদাসীনতা ও অবহেলা। ঘটনাটি স্বাভাবিকভাবে মেনে নেওয়া যায় না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি খতিয়ে দেখে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া প্রয়োজন।
ইউএনও অফিসের অফিস সহকারি আনন্দ মোহন তালুকদার বলেন, ওইদিন যথাসময়ে জাতীয় পতাকা উত্তোলন না করার বিষয়টি অত্যন্ত দুঃখজনক। বিষয়টি নজরে আসার পর বিকেল চারটার পর ওই স্থানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হক বলেন, এ ধরনের কর্তব্য কাজে অবহেলার সঙ্গে জড়িত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com