মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন

Notice :

অভ্যন্তরীণ কোন্দল : চূড়ান্ত মনোনয়ন থেকে বাদ পড়লেন চার চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার ::
আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দল ও তৃণমূলের তালিকায় নাম না থাকায় বাদ পড়েছেন বর্তমান চার চেয়ারম্যান। গতকাল শনিবার কেন্দ্রীয় আ.লীগের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে যে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয় সেই তালিকায় তাঁদের স্থান হয়নি। চার ইউনিয়নে নতুন চার জনের নাম স্থান হয়েছে।
ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহসিন আহমদ। দলীয় কোন্দলের কারণে তৃণমূল থেকে জেলা নেতৃবৃন্দের কাছে প্রেরিত তালিকায় তাঁর স্থান হয়নি। তৃণমূল থেকে নাম না আসায় জেলা নেতৃবৃন্দও তাঁর নাম কেন্দ্রে জমা দেন নি। শনিবার ঘোষিত তালিকায় দলীয় প্রার্থী হিসেবে তাঁর নাম আসেনি। তাঁর বদলে ওই ইউনিয়নে সঞ্জয় রায় চৌধুরী দলীয় মনোনয়ন পেয়েছেন।
একই অবস্থা হয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও চামরদানি ইউনিয়নের চেয়ারম্যান প্রভাকর চৌধুরী পান্নার ভাগ্যে। কেন্দ্র থেকে প্রকাশিত তালিকায় তাঁর জায়গা হয়নি। তাঁর বদলে দলীয় প্রার্থী করা হয়েছে মো. আলমগীর খসরুকে।
বংশীকুন্ডা (উত্তর) ইউনিয়নে দলীয় মনোনয়ন পান নি মো. আব্দুস সাত্তার। তাঁর বদলে মনোনয়ন দেয়া হয়েছে জামাল উদ্দিনকে।
জামালগঞ্জ সদর ইউনিয়নে ফয়জুল আলম মোহনও বাদ পড়েছেন। তাঁর বদলে মনোনয়ন পেয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জামিল আহমদ জুয়েল।
বাদ পড়া মহসিন আহমদ ও প্রভাকর চৌধুরী পান্না জানিয়েছেন, দলের অভ্যন্তরীণ কোন্দলের কারণে তারা চূড়ান্ত তালিকা থেকে বাদ পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী