1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

প্রিজাইডিং অফিসারদের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

  • আপডেট সময় শনিবার, ৭ মে, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে সদ্যসমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাউয়াবাজার ইউনিয়নের জাউয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং ও সহকারি প্রিজাইডিং অফিসারদের পক্ষপাতমূলক আচরণ ও বাতিল ভোট প্রকাশে এবং ফলাফল সংক্রান্ত ‘ঞ’ ফরম পূরণে গোপনীয়তার অভিযোগে আ.লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব নূরুল ইসলাম, বিএনপি মনোনীত প্রার্থী এনামুল হক, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেজা মিয়া তালুকদারের পক্ষে লিগ্যাল নোটিশ প্রেরণ করেছেন সিলেট ও সুনামগঞ্জ জজ কোর্টের আইনজীবী শহীদুজ্জামান চৌধুরী।
গত মঙ্গলবার আইনজীবীর নিজস্ব প্যাডে জাউয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং অফিসার ও বুড়াইয়া স্কুল এন্ড কলেজের প্রভাষক আব্দুল আহাদ, সহকারি প্রিজাইডিং অফিসার ও আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক শরিফ মিয়া, সহকারি প্রিজাইডিং অফিসার ও মুল্লাআতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরাইয়া বেগম, সহকারি প্রিজাইডিং অফিসার ও শিমুলতলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোমিন, সহকারি প্রিজাইডিং অফিসার এলঙ্গী মডেল হাইস্কুলের সহকারি শিক্ষক রুহুল আমিন, সহকারি প্রিজাইডিং অফিসার ও বরাটুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদু উল্লাহ, সহকারি প্রিজাইডিং অফিসার ও বাদে ঝিগলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা দিল বাহার বেগম, সহকারি প্রিজাইডিং অফিসার ও হায়দরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অর্পণা বেগম, সহকারি প্রিজাইডিং অফিসার ও চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা শিরিন সুলতানা ও সহকারি প্রিজাইডিং অফিসার ও তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফাতেমা বেগম-এর বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়।
নোটিশ গ্রহীতাদের দোষী সাব্যস্ত করে কেন তাদের বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা যথাযথ ফোরামে দাবি করা হবে তার কোন যুক্তি সংগত কারণসহ নোটিশ প্রাপ্তির ৩ দিনের মধ্যে লিখিতভাবে জানানোর অনুরোধ করা হয়েছে। নোটিশে চেয়ারম্যান পদে ৩৭৯ ভোট বাতিল দেখানোকে কারচুপিমূলক, জালিয়াতিপূর্ণ ও অসৎ উদ্দেশ্য প্রণোদিত বলে আখ্যায়িত করা হয়েছে। মুরাদ হোসেনের মোটরসাইকেল প্রতীকের স্বার্থ রক্ষায় গোপন আঁতাতের মাধ্যমে এ ভোটকেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং ও সহকারি প্রিজাইডিং অফিসারগণ ইচ্ছেকৃতভাবে ভোটের বাতিলকৃত তালিকা বৃদ্ধি করা হয়েছে লিগ্যাল নোটিশে উল্লেখ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com