মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৪:১৫ পূর্বাহ্ন

Notice :

পিএসসি চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিককে সুনামগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের নবনিযুক্ত চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিককে সুনামগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। প্রেসক্লাবের পক্ষ থেকে পাঠানো বিবৃতিতে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।
বিবৃতিতে বলা হয়, ড. মোহাম্মদ সাদিক সুনামগঞ্জের কৃতী সন্তান। তাঁকে পিএসসি’র চেয়ারম্যানের মতো সম্মানজনক পদে দায়িত্ব দেয়ায় সুনামগঞ্জে মানুষ গর্বিত। অতীতেও সরকারের নানা গুরুত্বপূর্ণ পদে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে এই কীর্তিমান ব্যক্তি তাঁর যোগ্যতার স্বাক্ষর রেখেছেন। এতে করে ব্যক্তি মোহাম্মদ সাদিকের পাশাপাশি দেশে-বিদেশে সুনামগঞ্জের মুখ উজ্জ্বল হয়েছে।
বিবৃতিতে বলা হয়, ড. সাদিক একজন সফল সরকারি কর্মকর্তার পাশাপাশি একজন সফল কবিও। তাঁর কাব্য প্রতিভায় বাংলা ভাষাভাষি মানুষ মুগ্ধ। দেশে-বিদেশে রয়েছেন তাঁর অগণিত ভক্ত-পাঠক। গবেষাণাধর্মী লেখা-লেখি ও আলোচনায় ড. সাদিক সুধী সমাজের প্রশংসা কুড়িয়েছেন।
ড. সাদিককে এই সম্মানজনক পদে দায়িত্ব দেয়ায় রাষ্ট্রপতি আব্দুল হামিদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।
বিবৃতিতে স্বাক্ষর করেছেন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শামছুন নাহার বেগম শাহানা রব্বানী এমপি, সহ-সভাপতি আজিজুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি বিজন সেন রায়, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি, রওনক আহমদ, অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু, জিয়াউর রহিম শাহীন, সৈয়দ জিয়াউল ইসলাম, ঝুনু চৌধুরী, সাহাব উদ্দিন, অর্থ সম্পাদক মাহবুবুর রহমান পীর, যুগ্ম সাধারণ সেলিম আহমদ তালুকদার, সদস্য আল-হেলাল, মাসুম হেলাল, মাহতাব উদ্দিন তালুকদার, কুলেন্দু শেখর দাস, হিমাদ্রী শেখর ভদ্র, অরুণ চক্রবর্তী, সিদ্ধার্থ রঞ্জন আচার্য, বুরহান উদ্দিন, আমিনুল হক, রুহুল আমিন সুহেল, শাসছুল কাদির মিছবাহ, সিরাজুল ইসলাম শ্যামল, রাজু আহমেদ রমজান, একে কুদরত পাশা, আমিনুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী