1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৯ জুন ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

রিকশা চালককে মারধর: পুলিশ সদস্যকে প্রত্যাহার

  • আপডেট সময় রবিবার, ১ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
দিরাইয়ে এক রিকশা চালককে মারধরের অভিযোগে পুলিশ কনস্টেবল রুহুল আমিনকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ ওই পুলিশ সদস্যকে প্রত্যাহারের নির্দেশ দেন। ওই পুলিশ সদস্যকে সুনামগঞ্জ পুলিশ লাইনে পাঠানো হয়েছে।
এ বিষয়ে দিরাই থানার ওসি আনিসুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি বলেন, এ বিষয়ে তিনি কিছু জানেন না। তবে কনস্টেবল রুহুল আমিন তাকে প্রত্যাহারের বিষয়টি স্বীকার করেছেন।
প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যার দিকে দিরাই উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় দিরাই থানার পুলিশ কনস্টেবল রুহুল আমিন রিকশাচালক সাহিদ মিয়াকে রিকশা নিয়ে শহরের একটি এলাকায় যেতে বলেন। এ সময় সাহিদ মিয়া অপারগতা প্রকাশ করলে কনস্টেবল রুহুল তার গলায় গামছা পেচিয়ে মাটিতে ফেলে বুকের মধ্যে লাথি মারতে থাকেন। এক পর্যায়ে সাহিদ জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় স্থানীয় রিকশাশ্রমিকরা ওই পুলিশ সদস্যের বিচার চেয়ে বিক্ষোভ মিছিল করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com