রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন

Notice :

ছাত্র ইউনিয়ন সরকারি কলেজ সংসদের কাউন্সিল সম্পন্ন

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, সুনামগঞ্জ সরকারি কলেজ সংসদের ২২তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে সুনামগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন নারীনেত্রী শীলা রায়।
কলেজ সংসদের সভাপতি তারেক চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দ্বিপাল ভট্টাচার্য্যরে পরিচালনায় উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি লিটন নন্দী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি চিত্তরঞ্জন তালুকদার, প্রভাষক এনামুল কবির, জেলা সংসদের সভাপতি মো. রইসুজ্জামান, কলেজ সংসদের সাবেক সভাপতি শাহাদাৎ হেসেন, সাংগঠনিক সম্পাদক পুলক তালুকদার প্রমুখ।
উদ্বোধনী সমাবেশ শেষে একটি র‌্যালি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কলেজ অডিটোরিয়ামে এসে কাউন্সিল অধিবেশনে মিলিত হয়।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে দ্বিপাল ভট্টাচার্য্যকে সভাপতি, পুলক তালুকদার রাকেশকে সাধারণ সম্পাদক ও শাহাদুজ্জামান জনিকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি ফরজানা চৌধুরী আঁখি, রান্টু দাস, সহ-সাধারণ সম্পাদক সুকান্ত দাস, সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ রিপন বর্মণ, দপ্তর সম্পাদক আসাদমনি, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ ইমন, ক্রীড়া সম্পাদক স¤্রাট তালুকদার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রোপেশ দাস, সাংস্কৃতিক সম্পাদক মনিকা মজুমদার, কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পরিতোষ বর্মণ। সদস্যগণ হলেনÑ তারেক চৌধুরী, ফয়সল আহমদ, নিতু রঞ্জন দাস, প্রিয়ন্ত, জয়ন্ত দাস প্রমুখ। সবশেষে নতুন কমিটিকে শপথবাক্য পাঠ করানো হয়। বিকেলে সুনামগঞ্জ পৌরসভা চত্বরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী