1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে বিষোদগারের প্রতিবাদে বিক্ষোভ

  • আপডেট সময় রবিবার, ১ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে মোহনপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে একটি জনসভায় জাতীয় পার্টি মনোনীত ও নবনির্বাচিত চেয়ারম্যান মো. নূরুল হক বিষোদগার করায় বিক্ষোভ করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান নূরুলকে ভবিষ্যতে ‘মিথ্যাচার’ থেকে বিরত থাকার আহ্বান জানান।
জানা যায়, শনিবার জয়নগর বাজারে একটি জনসভা করে জাতীয় পার্টি। এই জনসভায় মঈনউল হকের বিরুদ্ধে বিষোদগার করেন নূরুল হক। মঈনুল হক এলাকার কয়েকটি গ্রামের বিদ্যুৎ সংযোগ আটকে দিয়েছেন বলে তিনি অভিযোগ করেন।
এই ‘মিথ্যাচারের’ প্রতিবাদে শনিবার সন্ধ্যায় তাৎক্ষণিক বিক্ষোভ করে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। নেতাকর্মীরা জানান, মঈনউল হক মোহনপুর ইউনিয়নের উত্তরপাড়ের সাতটি গ্রামে বিদ্যুৎ সংযোগ এবং মোহনপুর গ্রামের নয়াহাটির বিদ্যুৎ সংযোগ প্রদানের জন্য সরকারের গুরুত্বপূর্ণ দফতরে আবেদন করেছেন। তিনি পাওয়ার গ্রিড বাংলাদেশের পরিচালক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের কাছেও লিখিত আবেদন করেছেন। বিদ্যুৎ সংযোগের জন্য এনামুল কবির ইমন মঈনউল হককে একটি ডিও লেটারও দিয়েছেন।
স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত ওই বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মঈনউল হক, হেমন্ত তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com