1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

রাণীগঞ্জ ইউনিয়নকে আলোকিত করতে চান আব্দুল হাফিজ

  • আপডেট সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হাফিজ রাণীগঞ্জ ইউনিয়নকে বিদ্যুতের আলোয় আলোকিত করতে চান বলে জানিয়েছেন।
শুক্রবার সাংবাদিকদের সাথে আলাপকালে আব্দুল হাফিজ বলেন, বিগত ২০০৩ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত দীর্ঘ ৮ বছর আমি রাণীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম। আমি দায়িত্বে থাকাকালে ইউনিয়নের কাক্সিক্ষত উন্নয়নে প্রাণপণ চেষ্টা করেছি। এবার আমি আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা প্রত্যাশী ছিলাম। কিন্তু টাকার কাছে আমি হেরে গেছি। নৌকা প্রতীক পাইনি। তবুও জনগণের চাপের মুখে বাধ্য হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। এবার আমি নির্বাচিত হলে আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে আন্তরিকভাবে কাজ করবো। এছাড়া আমি নির্বাচিত না হলেও আগামী ৩/৪ মাসের মধ্যে রাণীগঞ্জ ইউনিয়নের কুশারাই, জয়নগর, কামড়াখাই, হিলালপুর, মেঘারকান্দি, হরিণাকান্দি, রৌয়াইল, বালিশ্রী, আলমপুর ও নোয়াগাঁওসহ ১০ গ্রামে আমার ব্যক্তি উদ্যোগে পল্লী বিদ্যুৎ সংযোগ প্রদান করবো। আমি অবহেলিত রাণীগঞ্জ ইউনিয়নকে বিদ্যুতের আলোয় আলোকিত করতে চাই। সেই সাথে রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের নতুন কমপ্লেক্স, চাতলির হাওরের বেড়িবাঁধ নির্মাণ, স্থানীয় ৩টি রাস্তা নির্মাণসহ ইউনিয়নবাসীর কাক্সিক্ষত উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাব। তিনি বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি নির্বাচিত হলে জনগণের সেবক হিসেবে অর্পিত দায়িত্ব সততার সাথে পালন করবো ইনশাল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com