1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে বাস চাপায় নিহত ১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
দিরাই-মদনপুর সড়কে বাস চাপায় মো. ছমির মিয়া (৫৫)নামে এক পথচারী নিহত হয়েছেন। বুধবার আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। তিনি গণিগঞ্জ গ্রামের মৃত তালেব আলীর পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুর ২টায় দিরাই-মদনপুর সড়কের গণিগঞ্জ এলাকা থেকে মো. ছমির মিয়া গণিগঞ্জ বাজারে যাওয়ার পথে একটি যাত্রীবাহী বাস (সিলেট-জ-০৪-০০০৬) তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার মো. ছমির মিয়ার অবস্থা আশঙ্কাজনক দেখে সিলেট ওসমানী হাসপাতালে রেফার করেন। সিলেটে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী দিরাই-মদনপুর সড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখেন এবং বাসটি ভাঙচুর করেন। তবে চালক পালিয়ে গেছে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মো. ওয়াসিম আল বারী জানান, দুর্ঘটনাকবলিত বাস আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com