1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে আইনগত সহায়তা দিবস পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
‘গরিব দুঃখির বিচার পাওয়ার অধিকার, বর্তমান সরকারের অঙ্গীকার’ এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা দিরাই উপজেলার উদ্যোগে বৃহ¯পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে একটি র‌্যালি বের হয়ে দিরাই বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পয়েন্টে এক সভায় মিলিত হয়।
উপজেলা আইন সহায়তা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদারের সভাপতিত্বে ও এজলাস প্রকল্পের উপজেলা সমন্বয়কারী নৃপেশ চন্দ্র পালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলতাফ হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী প্রিয়ব্রত রায়, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার, যুগ্ম সাধারণ স¤পাদক মুজাহিদুল ইসলাম সর্দার। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ট্রেনিং অফিসার এডভোকেট শফি উল্ল্যা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পপি বর্মণ, তাহমিদা বেগম, বিজয় রায় প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com