1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৯:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগ: তিন হাজার শিশুর সম্মিলিত জন্মদিন পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলায় ইউএস’র অর্থায়নে পরিচালিত তাহিরপুর এডিপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের উদ্যোগে ৩ হাজার ২৬০জন শিশুর সম্মিলিত জন্মদিন পালিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা গণমিলনায়তনে কেক কেটে উপজেলার বালিজুরী, বাদাঘাট উত্তর ও তাহিরপুর সদর তিনটি ইউনিয়নের ৩১টি গ্রামের স্পন্সরড, নন স্পন্সরড শিশুদের জন্মদিন পালন করা হয়।
শিশুদের সম্মিলিত জন্মদিন উপলক্ষে আলোচনা সভা একতা কৃষি সমবায় সমিতি লি.-এর কোষাধ্যক্ষ ডা. আ. সামাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জের প্রোগ্রাম অফিসার উত্তম কুমার চক্রবর্তী, তাহিরপুর এডিপি ওয়ার্ল্ড ভিশনের স্পন্সরীিপ টিম লিডার প্রণয় পালমা, স্টাফ সুমন রোজারিও, সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, আমিনুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান শেষে শিশুদের মধ্যে খাবার ও উপহার সামগ্রী বিতরণ করা হয় এবং সব শেষে শিশুদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com