মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:০৯ পূর্বাহ্ন

Notice :

আওয়ামী লীগের নতুন ভবন হচ্ছে

সুনামকণ্ঠ ডেস্ক ::
বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়টি ভেঙে নতুন ভবন করা হচ্ছে। আগামী জুন মাসে আগের ভবন ভেঙে দুই বছরের মধ্যে নতুন ভবনের কাজ শেষ করা হবে বলে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন দলের সাধারণ স¤পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।
তিনি বলেন, “আগামী জুন মাসে পুরাতন ভবনটি ভেঙে নতুন ভবনের নির্মাণ কাজ শুরু করা হবে। ২ বছরের মধ্যে নতুন ভবন নির্মাণের কাজ শেষ হবে বলে আমরা আশা করছি।”
২৩ বঙ্গবন্ধু এভিনিউর বর্তমান ভবনটিতে আওয়ামী লীগের সহযোগী অনেক সংগঠনের কার্যালয় রয়েছে। সেগুলো আগামী ৩০ এপ্রিলের মধ্যে খালি করতে বলা হয়েছে।
আশরাফ বলেন, “গত ৬ এপ্রিল আমাদের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নতুন ভবনের নকশা অনুমোদন দিয়েছেন। সেক্ষেত্রে কেন্দ্রীয় কার্যালয়ে থাকা সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলোকে আলাদা অফিস নিয়ে বর্তমান ভবনটি খালি করে দিতে হবে।”
দেশের অন্যতম প্রাচীন এই দলের দীর্ঘদিন ব্যবহৃত বর্তমান ভবন খালি হওয়ার পর ভাঙার কাজ শুরু হবে বলে জানান আশরাফ।
“আশা করছি, আগামী সেপ্টেম্বর মাসে মূল ভবনের নির্মাণ কাজ শুরু করা যাবে।”
ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আগে সহযোগী সংগঠনগুলোকে নিয়ে একটি যৌথসভায় সভাপতিত্ব করেন আশরাফ।
সভায় যুগ্ম সাধারণ স¤পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক স¤পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, স¤পাদকমন্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ স¤পসাদকরাও ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী