1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে শিক্ষক মিলনায়তনের জন্য ১১ লাখ টাকা বরাদ্দ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তন সংস্কারে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ১১ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন। দীর্ঘদিনের এ দাবি পূরণ হওয়ায় তাহিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষকদের মধ্যে আনন্দ উৎসব বইছে।
জানা যায়, দীর্ঘদিন ধরেই শিক্ষকরা একটি শিক্ষক মিলনায়তনের অভাবে মাসিক সমন্বয়সভাসহ নানা কর্মকান্ড পরিচালনায় দুর্ভোগ পোহাচ্ছিলেন। মিলনায়তনের জন্য ১১ লাখ টাকা প্রদানের মাধ্যমে শিক্ষকদের এই দুর্ভোগ দূর হলো। উপজেলার বিভিন্ন শিক্ষকদের সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘদিন ধরেই একটি মিলনায়তনের অভাবে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করতে অসুবিধায় ছিলেন তাঁরা।
গত ২৩ মার্চ তাহিরপুর উপজেলা গণমিলনায়তনে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা সভায় সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এই সভায় সাংসদ প্রাথমিক শিক্ষক মিলনায়তন নির্মাণের ঘোষণার এক মাসের মধ্যে এ বরাদ্দ দেওয়া হয়। সেদিন সভার বিশেষ অতিথি হিসেবে থাকা বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা সভায় দেওয়া কথা এক মাসের মধ্যে এমপি মহোদয় বাস্তবায়ন করলেন। এটা সত্যিই আনন্দের বিষয়। আমরা তাঁকে অভিনন্দন জানাই।
তাহিরপুর উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি এ জন্য সাংসদকে আন্তরিক অভিনন্দন জানিয়েছে। সমিতির সভাপতি অজয় কুমার দে ও সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার লিটন বলেন, শিক্ষক মিলনায়তন নির্মাণে দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় প্রাথমিক শিক্ষকরা মাননীয় সংসদ সদস্য’র কাছে আজীবন কৃতজ্ঞ থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com