1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:০৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

বিদ্যুতের আলো পেল ছাতকের ১৯৩ পরিবার

  • আপডেট সময় রবিবার, ২৪ এপ্রিল, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতক উপজেলার ছৈলা-আফজলাবাদ ও গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের দশঘর গ্রামের ১৯৩টি পরিবারের বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। শুক্রবার এ বিদ্যুতায়নের উদ্বোধন করেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।
এ উপলক্ষে দশঘর মাদ্রাসা মাঠে রাশিদ আলীর সভাপতিত্বে ও মাস্টার নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক বলেন, বর্তমান আ.লীগ সরকার দেশের সার্বিক উন্নয়নে কাজ করছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোলমডেল। তিনি বলেন, ছাতক ও দোয়ারাবাজার উপজেলার প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হবে।
বিএনপি ও জামায়াতের বিভিন্ন ধ্বংসাত্মক কাজের সমালোচনা করে তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে জনগণকে ভাতের বদলে আলু খাওয়ার কথা বলেছিল। তারা মানুষের সবকিছু লুটপাট করে দেশকে ধ্বংস করেছিল। আর আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের উন্নয়ন করেছে। দেশের মানুষ এখন পেট ভরে ভাত খাচ্ছেন। বিদেশ থেকেও চাল আমদানি করতে হচ্ছে না। দেশ এখন খাদ্যে স্বয়ংস¤পূর্ণ।
সভায় বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগের আহ্বায়ক লুৎফুর রহমান সরকুম, ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ, আওলাদ আলী মাস্টার, পল্লী বিদ্যুৎ ছাতকের পরিচালক পীর মোহাম্মদ আলী মিলন, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার আশরাফুল আলম খাঁন, এটিএম নাজমুল হাসান, ছাতক থানার অফিসার ইনচার্জ আশেক সুজা মামুন, গোবিন্দগঞ্জÑসৈদেরগাঁও ইউনিয়ন আ.লীগের সভাপতি মখলিছুর রহমান, সহÑসভাপতি শাহিনুর রাজা চৌধুরী, সাধারণ স¤পাদক নুরুল হক, ইউপি সদস্য মাহমদ আলী, মাওলানা মোশাহিদ আলী ও মাওলানা শফিকুর রহমান।
উল্লেখ্য, সিএসডিপি-২ প্রকল্পের আওতায় ১ কোটি টাকা ব্যয়ে ৩.৯৩৮কিলোমিটার এলাকার ১৯৩টি পরিবারে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com