1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে ছাত্র ইউনিয়নের আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০১৬

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার শান্তিগঞ্জ বাজারে অনুষ্ঠিত বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয়। এই সভায় উপস্থিত ছিলেন জেলা সংসদের সাধারণ সম্পাদক তারেক চৌধুরী, সুনামগঞ্জ সরকারি কলেজ সংসদের সাধারণ সম্পাদক দ্বিপাল ভট্টাচার্য্য ও সাংগঠনিক সম্পাদক পুলক তালুকদার।
বদরুল আমিনের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক রাসেন্দ্র তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রভাষক এনামুল কবির।
সভায় সর্বসম্মতিক্রমে বদরুল আমিনকে আহ্বায়ক, সুমন মজুমদার ও আহমেদ শায়েখকে যুগ্ম-আহ্বায়ক করে ১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যগণ হলেন হেলাল আহমেদ, মানিক মজুমদার, শায়েক আহম্মেদ, অলক দাস, জয় চক্রবর্তী, সুজিত মজুমদার, দিলীপ দাস, রাজু মজুমদার।
উক্ত কমিটিকে অনুমোদন দিয়ে আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের আহ্বান জানান জেলা সংসদের সাধারণ সম্পাদক তারেক চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com