1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লেনিন’র ১৪৬তম জন্মবার্ষিকী পালিত

  • আপডেট সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০১৬

ভ্লাদিমির ইলিচ উলোনয়েভ লেনিন’র ১৪৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার বাংলাদেশ ছাত্র ইউনিয়ন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক সুমন মজুমদারের সঞ্চালনায় ও আহ্বায়ক বদরুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাসিক অগ্নিকথার সম্পাদক প্রভাষক এনামুল কবির।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সংসদের সাধারণ সম্পাদক তারেক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পুলক তালুকদার, সুনামগঞ্জ সরকারি কলেজ সংসদের সাধারণ সম্পাদক দ্বিপাল ভট্টাচার্য।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন নেতা দিলীপ দাস, আহমেদ শায়েখ, হেলাল আহমেদ, রাজু মজুমদার, শায়েখ আহম্মেদ প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, শোষিত, নিপীড়িত, মেহনতি মানুষের মুক্তি ও অর্থনৈতিক ব্যবস্থা ও রাষ্ট্র ব্যবস্থায় যে পথ দেখিয়ে গিয়েছেন সে পথেই রাষ্ট্র পরিচালনা করতে হবে। লেনিনের শিক্ষা সমাজে বিস্তার করতে হবে। তা না হলে সমাজে শান্তি ও উন্নয়ন আসবে না। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com