বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:৫৩ পূর্বাহ্ন

Notice :

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আজিজুর রহমান। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। শুক্রবার সন্ধ্যায় কান্দিগাঁও গ্রামস্থ বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।
এ সময় আজিজুর রহমান বলেন, আওয়ামী লীগের মনোনীত ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা প্রতিনিয়ত নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনের প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাতে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হচ্ছে এবং প্রশাসনও সেদিকে নজর দিচ্ছে না। নির্বাচনী কাজে আমাকে বাধা দেয়া হয়েছে। আমি মনে করি, ভোটারগণ নির্বিঘেœ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন না। এই অবস্থায় পশ্চিম পাগলা ইউনিয়নে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোন সম্ভাবনা না থাকায় আমি এই নির্বাচন বর্জন করছি।
সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি নেতা হাজী কমরু মিয়া, পশ্চিম পাগলা ইউনিয়ন বিএনপি’র সভাপতি শাহিন মিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, শহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, যুবদল নেতা আব্দুল মজিদ, সৈয়দুল ইসলাম, আঙ্গুর মিয়া, সমসের মিয়া, আরিফ মিয়া, তানভীর আমিন, ছাব্বির, শ্রমিকদল নেতা আলী হোসেন, আব্দুছ ছালাম, সাহাব উদ্দিন, ছাত্রদল নেতা মনছুর আহমদ, কুহিনুর মিয়া, মামুন মিয়া, জুয়েল মিয়া, বাদল আহমদ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী