1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সুনামগঞ্জে প্রবল ঝড়-বৃষ্টি সঙ্গে শিলা

  • আপডেট সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে কালবৈশাখি ঝড় বয়ে গেছে। থেমে থেমে বয়ে যাওয়া এই ঝড়ে বিভিন্ন স্থানে গাছ-গাছালি, ঘরবাড়ি বিধ্বস্ত করেছে। জেলা শহরেও বিভিন্ন দোকানের সাইনবোর্ড, তোরণ ভেঙে দিয়েছে। রাত ১০টার দিকে শিলাবৃষ্টির মধ্য দিয়ে কালবৈশাখির চোখরাঙানি বন্ধ হয়। তবে থেমে থেমে চলছিল বৃষ্টি।
বৃহস্পতিবার বিকেল ৩টার পর থেকে ঝড়ো হাওয়া বইতে থাকে। সন্ধ্যার পর কালবৈশাখি ঝড় উঠে। এসময় সুরমা নদীতেও উত্তাল ঢেউ লক্ষ্য করা গেছে। প্রকৃতির হঠাৎ শান্ত এবং রুদ্ররূপে আতঙ্কিত ছিলেন সাধারণ মানুষজন। রাত ১০টায় প্রথমে বৃষ্টি শুরু হয়। বৃষ্টির কিছুক্ষণ পরেই তুমুল শিলাবৃষ্টি হয়। প্রায় ১০ মিনিট ব্যাপী শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। বিশেষ করে যে বোরো ধান এখনো তলিয়ে যায়নি সেসব ধানের ব্যাপক ক্ষতি হয়েছে বলে কৃষকরা জানান।
সন্ধ্যায় কালবৈশাখি ঝড়ে পুরাতন বাসস্টেশনে একটি তোরণ রাস্তায় ফেলে দেয়। আলফাত স্কয়ারে মহেশ্বরপালের দোকানের সাইনবোর্ড ভেঙে পড়ে। এছাড়াও শহরের বিভিন্ন দোকানের সাইনবোর্ড ব্যানার উড়িয়ে নেয় ঝড়। জেলার বিভিন্ন গ্রামের অন্তত দুই শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com