1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যরাতেও প্রচারণায় আ.লীগ-বিএনপি’র শীর্ষ নেতারা

  • আপডেট সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬

মাহমুদুর রহমান তারেক ::
শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম ছিল সুনামগঞ্জের তিনটি উপজেলার ২৬টি ইউনিয়ন। প্রতিটি ইউনিয়নেই নাওয়া-খাওয়া ভুলে প্রচারণা চালিয়েছেন প্রার্থী ও তাঁদের কর্মী-সমর্থকরা। শেষদিনের প্রচারণায় ক্ষমতাসীন আ.লীগ ও বিএনপি’র শীর্ষ নেতারা অংশ নেন। শেষ মুহূর্তে ভোটারদের কাছে তাঁরা নৌকা ও ধানের শীষের পক্ষে ভোট প্রার্থনা করেন।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবির ইমন গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার কাঠইর ইউনিয়নের মাগুরা গ্রামসহ বেশ কয়েকটি এলাকায় নৌকার প্রার্থী অ্যাডভোকেট বুরহান উদ্দিনের পক্ষে প্রচারণা চালান। কাঠইর ইউনিয়নে প্রচারণার আগে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানিগাঁও গ্রামে আ.লীগের প্রার্থী মাসুদ মিয়ার সর্মথনে ব্যাপক গণসংযোগ করেন। পরে তিনি সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নে আ.লীগ সমর্থিত ইয়াকুব বখ্তের পক্ষে প্রচারণা চালান।
রাতে তিনি সদর উপজেলার আ.লীগ মনোঈত প্রার্থী মোল্লাপাড়া ইউনিয়নে আব্দুস সোবাহান, কোরবাননগর ইউনিয়নের কোহিনূর আলম, দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে বরুণ দাসের পক্ষে গণসংযোগ করেন।
এছাড়া জেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি মতিউর রহমান ঢাকায় অবস্থান করলেও সার্বক্ষণিকভাবে তিনটি উপজেলার আ.লীগের সমর্থিত প্রার্থীদের পক্ষে ফোনে যোগাযোগ করেন বলে জানাগেছে।
জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া বৃহস্পতিবার সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল ওয়াদুদ-এর পক্ষে ব্যাপক প্রচারণা চালান। এসময় তিনি ধানের শীষে ভোট দিয়ে আব্দুল ওয়াদুদকে নির্বাচিত করার জন্য সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানান। রাতে তিনি সদর উপজেলার গৌরারং ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী ফুল মিয়ার পক্ষে গণসংযোগ করেন।
এছাড়া শেষদিনে জেলা ছাত্রদলের আহ্বায়ক নুরুল ইসলাম নুরুল, জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণও বিভিন্ন ইউনিয়নে নিজ নিজ দলের প্রার্থীর পক্ষে প্রচারণা চালান।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, দেশের অগ্রগতির প্রতীক। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, উন্নয়নের গতিকে ত্বরান্বিত করতে সাধারণ মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে আ.লীগ মনোনীত প্রার্থীকে জয়ী করবেন বলে আমার বিশ্বাস।
জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া বলেন, ধানের শীষে পক্ষে জাগরণ সৃষ্টি হয়েছে। বিএনপি’র প্রার্থীরা বিপুল ভোটেই জয়ী হবেন বলে আমার বিশ্বাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com