1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নৌকা প্রতীকে ভোট চাইলেন ব্যারিস্টার ইমন

  • আপডেট সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
সুনামগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির বলেছেন, সুনামগঞ্জ জেলার উন্নয়নে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অত্যন্ত আন্তরিক এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে তিনি বার বার চেষ্টা করে যাচ্ছেন। কিছুদিন পূর্বে সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের উন্নয়নে ১৪০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতায় স্কুল, কলেজ, রাস্তা-ঘাট, বিদ্যুৎ, হাসপাতাল নির্মাণ করা হচ্ছে।
তিনি আরও বলেন, যদি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হয়, তাহলে নৌকা প্রতীকে ভোট দিন।
তিনি গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার উজানীগাঁও বাজারে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. নান্টু রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, জয়কলস ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মাসুদ মিয়া, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্মরণ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব আবুল হাসনাত, উপজেলা আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. মাসুক মিয়া, যুবলীগ নেতা সালেহ আহমদ হৃদয়, শহীদুল ইসলাম স্বপন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. নুর হোসেন, ছাত্রলীগ নেতা আল মাহমুদ সুহেল, জাহিদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com