শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:৩৯ পূর্বাহ্ন

Notice :

কোনো মাস্তানের আশ্রয় যুবলীগে হবে না : খায়রুল হুদা চপল

মো. আমিনুল ইসলাম ::
জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপল বলেছেন, ‘সুস্থধারার রাজনীতিকে সাধারণ মানুষ মূল্যায়ন করেন। যে রাজনীতি মানুষের ও দেশের কল্যাণে কাজে লাগে সে রাজনীতিতেই আমি বিশ্বাসী। রাজনীতিতে সন্ত্রাসের দিন শেষ। এখন মানুষের দিনবদল হয়েছে। মানুষ শান্তি ও উন্নয়ন চায়। আমি আপনাদেরকে কথা দিচ্ছি যে, সুনামগঞ্জকে কোন সন্ত্রাসীদের ঘাঁটি হতে দেব না। কোনো মাস্তানের আশ্রয় যুবলীগে হবে না। শান্তির এ শহরে আমরা অশান্তি চাই না, আমি সকলকে নিয়ে কাজ করতে চাই। ঐক্যবদ্ধ হয়ে সকল সদস্যকে আমি কাজ করার আহ্বান করছি। কোন্দল নয়-যুবলীগ হবে ঐক্য আর সম্প্রীতির সংগঠন। আমি বিশ্বাস করি যুবরাই দেশের শক্তি, তাদেরকে সাথে নিয়ে উন্নয়নের লক্ষে কাজ করাই হবে আমার আগামীর চিন্তা-চেতনা।’
তিনি আরও বলেন, ‘ব্যবসায়ীরাই দেশের প্রাণ, যেহেতু আমি ব্যবসায়ীদেরও একজন সেক্ষেত্রে কোন ব্যবসায়ী যেন চাঁদাবাজির শিকার না হন – হয়রানির শিকার না হন- ঠিকমতো ব্যবসা পরিচালনা করতে পারেন সেদিকে খেয়াল রাখাই হবে আমার আরও একটি গুরুত্বপূর্ণ কর্তব্য। কারণ ব্যবসায়ীদের ট্যাক্সের টাকায় দেশে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হয়, আমরা সুনামগঞ্জের সুনাম অক্ষুণœ রাখতে চাই। তাই আগামী দিনগুলোতে যুবসমাজকে নিয়েই আমরা কাজ করবো। সুস্থধারার রাজনীতির মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই আমাদের লক্ষ্য।’
গতকাল বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জ চেম্বার অব কমার্স মিলনায়তনে আয়োজিত এক সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে খায়রুল হুদা চপল এসব কথা বলেন।
তিনি জেলা যুবলীগের নবগঠিত কমিটির আহ্বায়ক মনোনীত হওয়ায় ব্যবসায়ীদের পক্ষ থেকে তাঁকে এ সংবর্ধনা দেয়া হয়।
সভায় চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আমিনুল হকের সভাপতিত্বে ও সাবেক সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হকের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, আব্দুল হাই, সহ-সভাপতি সজীব রঞ্জন দে, আসাদুজ্জামান সেন্টু, চেম্বারের পরিচালক নুরুল ইসলাম, নূরে আলম, এনামুল হক, সদস্য তৈয়বুর রহমান, কামাল উদ্দিন, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ’র মধ্যে বক্তব্য রাখেন সৈয়দুর রহমান, আব্দুল লতিফ পাঠান, জাহেদ হাসান, ব্যবসায়ী জিএম তাশহিজ, বিমল বণিক, মোস্তফা কামাল, কার্তিক রায়, কামাল মিয়া, চন্দন প্রসাদ রায়, দিলোয়ার হোসেন, মঙ্গল রায়, নূরে আলম প্রমুখ।
বক্তারা তাঁদের নিজ নিজ বক্তব্যে খায়রুল হুদা চপলকে জেলা যুবলীগের নবগঠিত কমিটির আহ্বায়ক করায় কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তাঁরা আগামী দিনে সুনামগঞ্জে যুবলীগের কার্যক্রমের সফলতা কামনা করেন।
সভায় খায়রুল হুদা চপলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ব্যবসায়ী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়াও কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক এবং জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলকে ক্রেস্ট প্রদানের মধ্য দিয়ে শুভেচ্ছা নিবেদন করেন ব্যবসায়ী নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী