রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:৩৫ পূর্বাহ্ন

Notice :

সংবর্ধনার জবাবে যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল :কৃষকের পাশে থেকে ফসল তোলায় সহযোগিতা করুন

মো. আমিনুল ইসলাম ::
পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে সুনামগঞ্জ জেলা যুবলীগের সকল সদস্যদের দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ জেলা যুবলীগের নতুন কমিটির আহ্বায়ক খায়রুল হুদা চপল। আহ্বায়ক হিসেবে দায়িত্ব নিয়ে সুনামগঞ্জ শহরে প্রথমবার আসার পর গতকাল মঙ্গলবার স্থানীয় নেতাকর্মীরা তাঁকে জমকালো সংবর্ধনা প্রদান করেন। সংবর্ধনার জবাবে নেতাকর্মীদের উদ্দেশে তিনি সাম্প্রতিক পাহাড়ি ঢলে ও বাধ ভেঙে ফসল তলিয়ে যাওয়া হাওরের কৃষকের পাশে যুবলীগ সদস্যদের দাঁড়ানোর আহ্বান জানিয়ে ফসল তোলায় সহযোগিতার আহ্বান জানান।
মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ জেলা যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শহরের আলফাত স্কয়ারে (ট্রাফিক পয়েন্ট) তাঁকে সংবর্ধনা প্রদান করেন। এর আগে সিলেট থেকে ফুলেল শুভেচ্ছা ও মোটর শোভাযাত্রায় অভিনন্দন জানিয়ে তাঁকে সুনামগঞ্জে নিয়ে আসা হয়। আসার পথে তিনি দেখার হাওরের পাশে থেমে ক্ষতিগ্রস্ত কৃষকের সঙ্গে কথা বলে তাঁদের সমস্যা সম্পর্কে অবগত হন। তিনি কৃষকদের সহযোগিতার আশ্বাস দেন এবং সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ক্ষতিগ্রস্ত কৃষকের বিশেষ সহায়তার জন্য অনুরোধ জানাবেন বলে তাদের আশ্বস্ত করেন।
যুবলীগ সদস্য রনজিৎ চৌধুরী রাজনের পরিচালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসেন, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু প্রমুখ।
সংবর্ধনার জবাবে সংবর্ধিত অতিথি খায়রুল হুদা চপল বলেন, ‘আমি জেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে মনোনীত হওয়ায় সবার প্রতি কৃতজ্ঞ। যারা আজ আমাকে ভালোবাসায় সিক্ত করছেন তাঁদেরকে শ্রদ্ধা জানাচ্ছি।’
জেলা যুবলীগকে ঐক্যবদ্ধ রূপে দাঁড় করাতে সবার সঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে বলেন, আমি জেলা যুবলীগকে নতুন করে সাজাতে চাই। যুবলীগ কোন সন্ত্রাসী, চাঁদাবাজদের সংগঠন নয় সুনামগঞ্জ যুবলীগকে বাংলাদেশের মধ্যে একটি মডেল যুবলীগ হিসেবে প্রতিষ্ঠা করতে চাই।
তিনি আরও বলেন, সুনামগঞ্জ যুবলীগের এখন থেকে আর কোন গ্রুপিং করতে দেওয়া হবে না। শান্তির এ শহরে আমরা সকলেই শান্তি-শৃঙ্খলা বজায় রেখে রাজনীতি করতে চাই। আমি অন্যায়কে প্রশ্রয় দেবনা, নিজেও কোন অন্যায় করব না। এ অঙ্গীকার করে গেলাম।
খায়রুল হুদা চপল আগামী ১৫দিন জেলার ক্ষতিগ্রস্ত হাওরের কৃষকদের পাশে যুবলীগের সকল সদস্যকে দাঁড়ানোর আহ্বান জানিয়ে ফসল তোলায় তাঁদের সহযোগিতার অনুরোধ জানান।
সিলেট থেকে সুনামগঞ্জে আসার পথে গোবিন্দগঞ্জ, জাউয়াবাজার ও দক্ষিণ সুনামগঞ্জ এলাকায় সংবর্ধিত হন জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল। এছাড়াও তিনি আসার পথে হাওরের ক্ষতিগ্রস্ত কৃষকের সঙ্গে কথা বলে তাঁদের সহমর্মিতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী