রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:১৪ পূর্বাহ্ন

Notice :

সুনামগঞ্জ জেলা যুবলীগের নতুন কমিটি চপল আহ্বায়ক, যুগ্ন আহ্বায়ক সেন্টু-মঞ্জুর

chapal viস্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা যুবলীগের নতুন কমিটি অনুমোদন হয়েছে। সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খায়রুল হুদা চপলকে আহ্বায়ক এবং রাশিয়াপ্রবাসী আসাদুজ্জামান সেন্টু ও বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার মঞ্জুর আহম্মদকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্যের এ কমিটি অনুমোদন করা হয়।
বুধবার বিকেলে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বুধবার রাতে এ কমিটির অনুমোদন করেন। উল্লেখ্য নতুন কমিটি অনুমোদনের মাধ্যমে ২০১১ সনে অনুমোদিত জেলা যুবলীগের ৫১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির বিলুপ্ত হয়েছে। ওই কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছিলেন ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন। গত ২৫ ফেব্রুয়ারি ব্যারিস্টার ইমন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
কমিটির অন্য সদস্যরা হলেন কল্লোল তালুকদার চপল (প্রথম সদস্য), রাজন চৌধুরী, সবুজ কান্তি দাস, সিতেশ তালুকদার মঞ্জু, বিপ্রেশ রায় বাপ্পী, নুরুল ইসলাম বজলু, মিজানুর রহমান মিজান, রওনক আহমদ, আজাদুল ইসলাম রতন, নিজাম উদ্দিন, মমরাজ হোসেন, ইবনে মোমেন গণি, লুৎফুর রহমান নাঈম, আবুল আজাদ, মোয়াজ্জেম হোসেন রোকন, আলী হোসেন পলাশ, রঞ্জন রায়, অ্যাড. দিপু রাজন দাশ।
কমিটি অনুমোদনের সময় বলা হয়েছে, ৯০দিনের জন্য কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে সকল উপজেলা সম্মেলনপূর্বক জেলা কমিটির সম্মেলন করতে হবে। ২০১১ সনে গঠিত এর আগের কমিটিকেও ৯০ দিনের মধ্যে উপজেলা সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী