1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সুনামগঞ্জ জেলা যুবলীগের কমিটি নিয়ে গুঞ্জন

  • আপডেট সময় রবিবার, ৩ এপ্রিল, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
যে কোন সময় অনুমোদন হতে পারে সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের কমিটি। তবে কমিটি গঠন নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ দেখা দিয়েছে। কেন্দ্রের কাছে এক পক্ষ আহ্বায়ক কমিটি জমা দিলেও আরেক পক্ষ সম্মেলন করে কমিটি গঠনের দাবি জানিয়েছেন। কমিটি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষই এখন ঢাকায় অবস্থান করছেন বলে জানা গেছে।
যুবলীগ সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপলকে আহ্বায়ক করে একপক্ষ কয়েক দিন আগে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর কাছে একটি কমিটি জমা দেন। প্রথমে অনেকটা গোপনে কমিটি জমা দিলেও পরে বিষয়টি প্রকাশ পায়। কমিটিতে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট বলয়ের নেতারা স্থান পেয়েছেন একটি সূত্র নিশ্চিত করেছে। চপল, নুরুল হুদা মুকুটের ছোটভাই।
অন্যদিকে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের বলয়ের নেতারা সম্মেলন করে কমিটি গঠনের দাবি জানিয়েছেন। বর্তমান আহ্বায়ক কমিটির অধিকাংশ নেতারা শনিবার দুপুরে বৈঠক করেন। বৈঠকে সম্মেলন করে কমিটি গঠনের জন্য কেন্দ্রের কাছে দাবি জানানোর সিদ্ধান্ত হয়। ওই পক্ষের একটি সূত্রে জানা গেছে, তাদের পক্ষের নেতাদের একটি টিম আজ রোববার কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর কাছে সম্মেলন করে কমিটি গঠনের দাবি জানাবেন।
নামপ্রকাশে এক যুবলীগ নেতা জানান, ব্যবসায়ী ও হাইব্রিড কোনো নেতাকে যেন যুবলীগের দায়িত্ব দেয়া না হয় এবং সম্মেলন করে একটি পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয় এই বিষয় নিয়ে তাঁরা কেন্দ্রীয় চেয়ারম্যানের সাথে কথা বলবেন।
জেলা যুবলীগের আহ্বায়ক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন জানিয়েছেন, যুবলীগের নতুন কোন কমিটি গঠন হয়নি।
কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম আতিক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) বলেন, কমিটি গঠনের বিষয়টি প্রক্রিয়াধীন আছে। কিছুদিনের মধ্যে তা হবে। আর এই বিষয়টি যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক দেখভাল করেন।
প্রসঙ্গত, ২০১১ সালে ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনকে আহ্বায়ক করে ৪৩ সদস্যবিশিষ্ট জেলা কমিটি গঠন হয়েছিল। গত ২৫ ফেব্রুয়ারি ব্যারিস্টার ইমন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোনীত হওয়ার পর নতুন করে যুবলীগের কমিটি গঠনের তোড়জোড় শুরু হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com