1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ সংস্কৃত কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের হোসেন বখত চত্বর সংলগ্ন পৌর মিনি মার্কেটের দ্বিতল ভবনের ছাদে সুনামগঞ্জ সংস্কৃত কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট ও পৌর মেয়র নাদের বখত কলেজটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে কেন্দ্রীয় দুর্গাবাড়ি মন্দির প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংস্কৃত কলেজ পরিচালনা কমিটির সহ-সভাপতি ধূর্জটি কুমার বসু। শুরুতে পবিত্র গীতাপাঠ করেন সংস্কৃত কলেজের অধ্যক্ষ গৌরাঙ্গ রঞ্জন চক্রবর্তী।
বিজয় তালুকদার বিজু’র সঞ্চালনায় সভার শুরুতে সুনামগঞ্জ সংস্কৃত কলেজের সাথে সম্পৃক্ত প্রয়াত মমিনুল মউজদীন ও আয়ূব বখত জগলুল স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
পরে অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান কলেজের শিক্ষার্থীরা। সভায় স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ গৌরাঙ্গ রঞ্জন চক্রবর্তী।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট এই মহৎ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং কলেজ নির্মাণের জন্য ৫ লক্ষ টাকা বরাদ্দের পাশাপাশি আরও বরাদ্দ বাড়াবেন বলে আশ্বাস দেন।
বিশেষ অতিথির বক্তব্যে পৌর মেয়র নাদের বখত সংস্কৃত ভাষা রক্ষার উদ্যোগকে সাধুবাদ জানান।
উল্লেখ্য, সুনামগঞ্জ সংস্কৃত কলেজের স্থান বরাদ্দ প্রদান করেন পৌর মেয়র নাদের বখত।
সভায় আরো বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর চঞ্চল কুমার লোহ, কেন্দ্রীয় দুর্গা মন্দির পরিচালনা কমিটির সভাপতি বিকাশ চৌধুরী ভানু, সাধারণ সম্পাদক সুবিমল চক্রবর্তী চন্দন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, প্রবীর রায়, রবীন্দ্র দে প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com