1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুপ্তপ্রতিভা খেলাঘর আসরের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

  • আপডেট সময় সোমবার, ১ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের বড়পাড়ায় এলাকার সুপ্তপ্রতিভা খেলাঘর আসরের উপদেষ্টা পরিষদ গঠন ও ভাষার মাস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা খেলাঘর আসরের সভাপতি বিজন সেন রায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক রাজু আহমেদ।
আরও উপস্থিত ছিলেন স¤পাদকমণ্ডলীর সদস্য রাজিব দেব, সমাজকল্যাণ সম্পাদক আশরাফুজ্জামান বাবলু, সুপ্তপ্রতিভা খেলাঘর আসরের সভাপতি আখলাকুজ্জামান হিবলু।
সুপ্তপ্রতিভা খেলাঘর আসরের নির্বাচিত উপদেষ্টামণ্ডলী হলেন মো. আলী হায়দার (মাস্টার), অ্যাডভোকেট আবু বকর, মো. মজনু মিয়া, মো. শফিক মিয়া (শফিক), মো. দিলোয়ার হোসেন, জুলহাস উদ্দিন আহমেদ, সাবেদীন হোসেন, মো. আব্দুল্লাহ এবং মো. আলী হাসান। এরপর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে সার্টিফিকেট, ছবি আঁকার বই এবং তিন গ্রুপে অংশগ্রহণ করা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী সবাইকে পুরস্কার প্রদান করা হয়। প্রতিযোগিতায় ক গ্রুপে প্রথম হয় নওশীন নিহা, দ্বিতীয় হয় মাইশা, তৃতীয় হয় ইহান। খ গ্রুপে প্রথম হয় উপমা, দ্বিতীয় হয় তিশা, তৃতীয় হয় সাকিরুন, গ গ্রুপে প্রথম হয় অমি, দ্বিতীয় হয় মাহবুব মুর্শেদ, তৃতীয় হয় আয়মান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com