1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পার্ক ‘শ্যামলিমা’ উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের কার্যালয়ের পাশে সুন্দর ও দৃষ্টিনন্দন পার্ক ‘শ্যামলিমা’ সুনামগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে নির্মিত হয়েছে। পার্কটি নির্মাণ পরিকল্পনা এবং তত্ত্বাবধানে ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা। বুধবার বেলা ১২ টায় সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, জেলা পরিষদের প্রধান নির্বাহী সৈয়দা শামসাদ বেগম, ছাতক পৌরসভার সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক অমল কর, জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি, যুবলীগ নেতা নূরুল ইসলাম বজলু, জেলা ছাত্রলীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে, ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা পরিষদের ইমাম ও খতিব মাওলানা মুজিবুর রহমান।
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জ সদর উপজেলার অনেক কর্মকর্তাবৃন্দের পরিবারের সদস্যদের বিনোদনের কোনো ব্যবস্থা না থাকায় জেলা পরিষদের অর্থায়নে একটি পার্ক করে দিলাম। যাতে অবসর সময়ে ছেলেমেয়েদের নিয়ে তারা সময় কাটাতে পারেন।
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও ইউএনও ইয়াসমিন নাহার রুমা জেলা পরিষদ চেয়ারম্যানকে ধন্যবাদ জানান এমন সুন্দর ও দৃষ্টিনন্দন পার্ক করে দেয়ায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com