1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারায় হাওর ভাতার দাবিতে সমাবেশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ২০% হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষক সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার সকালে মুহিবুর রহমান মানিক বালিকা উচ্চ বিদ্যালয় অফিস কক্ষে মিতালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হাওর ভাতা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ময়না মিয়ার সভাপতিত্বে ও বড়খাল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আবুল কালামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক মছদ্দির আলী, নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, অহিদুল ইসলাম, আব্দুল আজিজ মো. লোকমান হুসেন, প্রিন্সিপাল এস এম সৈয়দ হুসেন, রফিকুল ইসলাম, মজিবুর রহমান, এনামুল হক, দীপঙ্কর চৌধুরী। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
শিক্ষক সমাবেশ বক্তারা বলেন, সরকার ঘোষিত হাওর অঞ্চলে সরকারি কর্মকর্তা কর্মচারী এবং শিক্ষক কর্মচারীগণ ২০% হাওর ভাতা পেয়ে থাকেন, অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয় আমরা হাওর ভাতা থেকে বঞ্চিত। তাই আমরা স্মারকলিপির মাধ্যমে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি এবং ১৬টি দুর্গম উপজেলার বেসরকারি শিক্ষকদের হাওর ভাতা প্রদানের জোর দাবি জানাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com