1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে পরিকল্পনামন্ত্রীকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

দিরাই প্রতিনিধি ::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি জগদল ২০ শয্যার হাসপাতালের কার্যক্রম উদ্বোধন করতে আগামী ২০ ফেব্রুয়ারি শনিবার দিরাই আসছেন। মন্ত্রীকে বরণ করতে দিরাই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ জগদল ইউনিয়নবাসী ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন। বুধবার দুপুরে দিরাই উপজেলা রোডস্থ উপজেলা আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক নূরুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, সাবেক মেয়র মোশাররফ মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, উপজেলা কৃষক লীগের সভাপতি তাজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, মঙ্গলা মিয়া, সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান, আব্দুল জলিল সর্দার, দিরাই উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা আরিফুজ্জামান চৌধুরী এহিয়া, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান যুবলীগ নেতা মোহন চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা ফারুক সর্দার, শাহ আলম সরদার, রুবেল সরদার, রায়হান মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপদেষ্টা কনর মিয়া, জালাল মিয়া প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, প্রায় এক যুগ আগে আমাদের জগদল ২০শয্যার হাসপাতাল স্থাপিত হলে ও চিকিৎসকসহ জনবলের অভাবে হাসপাতাল সেবা দিতে পারেনি। আমাদের ভাটি অঞ্চলের অহংকার পরিকল্পনামন্ত্রীর আন্তরিক সহযোগিতায় আমাদের হাসপাতালটি শনিবার প্রাণ ফিরে পেতে যাচ্ছে। আমরা দিরাই ও জগদল ইউনিয়ন বাসী দলমত নির্বিশেষে পরিকল্পনামন্ত্রীসহ সকল অতিথিকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি নিয়েছি। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। আমাদের সিলেটের গর্ব পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মহোদয় সুদৃষ্টি রয়েছে আমাদের এলাকার উন্নয়নে, এরই বহিঃ প্রকাশ হবে শনিবার জগদল হাসপাতালে উদ্বোধন দিয়ে, ওই দিন মন্ত্রী আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদান ও হাওর রক্ষা বাঁধ মেরামত কাজ নিয়ে ব্রিফ করবেন, দিরাইবাসী উন্নয়নের স্বার্থে রাজনীতির ঊর্ধ্বে উঠে মন্ত্রী মহোদয়কে বরণ করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে, আমাদের প্রিয়নেতা সুরঞ্জিত সেনগুপ্তের শেখানো উন্নয়ন রাজনীতির পথ সুগম রাখতে জগদল ইউনিয়নবাসীর মতো ঐক্যবদ্ধ হয়ে মন্ত্রী ও সকল অতিথিকে স্বাগত জানানো উচিত।
সাবেক মেয়র মোশাররফ মিয়া বলেন, মাননীয় পরিকল্পনামন্ত্রীর উন্নয়ন ছোঁয়ায় শনিবার হাওরবাসীকে সেবা দেওয়ার পথে চলবে আমাদের কাক্সিক্ষত জগদল হাসপাতাল। জগদল ইউনিয়নবাসী রাজনীতির ঊর্ধ্বে উঠে মন্ত্রী ও অতিথিদের বরণ করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছি। ২০১৩ সালে আমাদের প্রিয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত হাসপাতালটি উদ্বোধন করেন কিন্তু বিভিন্ন জটিলতা কারণে চিকিৎসা সেবা চালু করা সম্ভব হয়নি, দীর্ঘদিনের পরে মাননীয় পরিকল্পনামন্ত্রী মহোদয়ের হস্তক্ষেপে হাসপাতালটিতে কার্যক্রম চালু হচ্ছে। আমরা আমাদের নেতা সুরঞ্জিত সেনগুপ্তের কাছ থেকে যে উন্নয়ন সম্প্রীতির রাজনীতির শিক্ষা পেয়েছি, প্রয়াত নেতা স্মৃতিকে অম্লান রাখতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে ত্বরান্বিত করতে মাননীয় মন্ত্রী ও অতিথিদের দিরাইয়ে স্বাগত জানাতে প্রস্তুত। তিনি বলেন, রাজনীতিতে মান অভিমান, পদপদবী নিয়ে মনোমালিন্য থাকাটা স্বাভাবিক কিন্তু উন্নয়নে ব্যাপারে আমরা ঐক্যবদ্ধ। রাজনীতির উর্বরভূমি দিরাইয়ে মন্ত্রীকে স্বাগত জানাতে আমরা প্রস্তুত। তিনি বলেন, আমি আওয়ামী লীগে আছি এবং থাকবো, যতদিন বেঁচে থাকবো আমার নেতা সুরঞ্জিত সেনগুপ্তের শেখানো উন্নয়ন ও সম্প্রীতির রাজনীতি করে যাব।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার বলেন, মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান হচ্ছেন উন্নয়নের অগ্রদূত। সারাদেশে তিনি ব্যাপক উন্নয়ন করছেন। মাননীয় মন্ত্রীর সুদৃষ্টির কারণেই জগদল হাসপাতাল চিকিৎসকসহ প্রয়োজনীয় জনবল দিয়ে সেবা দিতে যাচ্ছে। এটা আমাদের জন্য আনন্দের বিষয়। মাননীয় মন্ত্রী ও অতিথিদের বরণ করতে দিরাই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন প্রস্তুত। রাজনীতিতে মান অভিমান থাকতে পারে, উন্নয়নের ব্যাপারে আমরা এক।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর আলম চৌধুরী বলেন, মাননীয় পরিকল্পনামন্ত্রী হাওরবাসীর উন্নয়নের রূপকার। এম এ মান্নান আমাদের সিলেট বাসীর জন্য আশীর্বাদ, মাননীয় মন্ত্রীর একান্ত প্রচেষ্টায় শনিবার জগদল হাসপাতাল সেবা দিচ্ছে সে আমাদের জন্য আনন্দের খবর। উদ্বোধনী অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলসহ জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তাসহ সুশীল সমাজের প্রতিনিধিদের মিলনমেলা বসবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com