শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

Notice :

অমুক্তিযোদ্ধাদের তালিকা থেকে বাদ দেয়ার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ::
অমুক্তিযোদ্ধাদের তালিকা থেকে বাদ দেয়ার দাবিতে তাহিরপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে তাহিরপুর শহীদ মিনার সম্মুখে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানগণ।
সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সন্তান কমান্ডের সভাপতি এমকে ওয়াহিদ খসরু চৌধুরীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলার সাবেক কমান্ডার হাজী মো. রৌজ আলী, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল বারী, সজাফর আলী, ধন মিয়া, মোহাম্মদ আলী, ইসমাইল, উপজেলা আ.লীগের কৃষি বিষয়ক স¤পাদক হাবিবুর রহমান খেলু, মুক্তিযুদ্ধা সন্তান আলীনুর, এমদাদনুর,এনামুল হক, সামায়ুন কবির, সুয়েব আহমদ, আশরাফুল, কামাল হোসেন, মুজিবুর রহমান, নুরুন নাহার বেগম, সেতারা মিয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, তাহিরপুর উপজেলার প্রতারক ও অমুক্তিযোদ্ধাদের তালিকা থেকে বাতিল করতে হবে। যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে ও আছে তাদের যাচাই বাছাই কার্যক্রম কোনভাবেই যেন ছাড় দেয়া যাবে না। তাদেরকে অবশ্যই প্রকাশ্যে প্রমাণ করতে হবে তারা মুক্তিযুদ্ধ করেছে। তারপর তালিকায় অন্তর্ভুক্ত করার দাবি আমাদের। কোন গোপন তালিকা করা হলেন আমরা মুক্তিযোদ্ধাগণ মেনে নিব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী