1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওর বাঁচাও আন্দোলন সিলেট’র পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
হাওর বাঁচাও আন্দোলন সিলেট জেলার পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদকে আহ্বায়ক, সাংবাদিক কাউসার চৌধুরী, অ্যাডভোকেট জাকিয়া জালাল, রোটারিয়ান মিজানুর রহমান ও অ্যাডভোকেট সুব্রত দাসকে যুগ্ম আহ্বায়ক এবং অ্যাডভোকেট শাহ সাহেদাকে সদস্য সচিব করা হয়।
কমিটির সদস্যরা হলেন প্রফেসর তাহমিনা ইসলাম, অরূপ শ্যাম বাপ্পী, তারেক আল মঈন, অ্যাডভোকেট আল-হেলাল, মকসুদুর রহমান চৌধুরী, এনায়েত হোসেন চৌধুরী, বিনিয়ামীন রাসেল, কামাল আলী গাজী, আব্দুল্লাহ আল নোমান, শাহেদ আহমদ, শাহজালাল সুমন, নাছির উদ্দিন, শোয়াইবুর রহমান, ইফতেখার মো. নাবিল চৌধুরী, মোছাদ্দেক হোসেন ও নাজিম আহমদ।
এছাড়াও সুশাসনের জন্য নাগরিক সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, বিশিষ্ট আইনজীবী শহীদুজ্জামান চৌধুরী ও সংগঠক জাকির আহমদকে কমিটির উপদেষ্টা করা হয়।
সম্প্রতি সংগঠনের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে নগরের জিন্দাবাজারে এক সভা অনুষ্ঠিত হয়। আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদের সভাপতিত্বে সভায় সিলেট জেলা কমিটির সদস্যবৃন্দ ছাড়াও হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সালেহিন চৌধুরী শুভ ও বাঁধ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com