1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ সাহিত্য সংসদ নেতৃবৃন্দের শপথগ্রহণ

  • আপডেট সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সাহিত্য সংসদ (সুসাস) কার্যনির্বাহী পরিষদ নেতৃবৃন্দের শপথগ্রহণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে দৈনিক সুনামকণ্ঠ কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ সাহিত্য সংসদের সভাপতি শেখ একেএম জাকারিয়া।
সাধারণ সম্পাদক ওবায়দুল হক মুন্সীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কবি আমিনুল ইসলাম ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মাসুদ আহমদ। আরও বক্তব্য রাখেন সাংবাদিক শামসুল কাদির মিছবাহ, সহ-সভাপতি মিজানুর রহমান মিজান, ডা. নজরুল ইসলাম, মোহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ ইমদাদ হোসেন, মঈন উদ্দিন, সাহিত্য সম্পাদক আহম্মদ আল কবির চৌধুরী, অর্থ সম্পাদক আব্দুর রহমান জামি, অনুষ্ঠান সম্পাদক তৈয়বুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক তাওসীফ সারওয়ার, নারী বিষয়ক সম্পাদক হাসিনা হাসি, প্রচার সম্পাদক মারজান আহমদ জামান, নির্বাহী সদস্য একরামুল হক সেলিম, আসাদ বিন সফিক, সুকৃতরাম রবিদাস প্রমুখ।
পরে সংগঠনের উপদেষ্টা ও অনুষ্ঠানের বিশেষ অতিথি দৈনিক সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায় সংগঠনের সকল সদস্যদের মধ্যে শপথবাক্য পাঠ করান। এ সময় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন ফকির, মো. জসীম উদ্দিন, নুর হোসাইন, আসিফ বিল্লাহ প্রমুখ। সবশেষে সংগঠনের সদস্যবৃন্দের মধ্যে কবিতা ও ছড়া পাঠ অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com