সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

Notice :

প্রথম আলো বন্ধুসভার ‘সুপ্রভাতে হাঁটা’

ভোরের আলো ফোটার আগেই সিলেট নগরীর রিকাবিবাজার চত্বর এলাকায় জটলা বেধেছে এক একদল তরুণ-তরুণী। উপলক্ষ পায়ে পথ হাঁটা। সিলেট নগরীর রিকাবিবাজার চত্বর থেকে ক্বীন ব্রিজ-বন্দরবাজার হয়ে বারুতখানা পর্যন্ত পায়ে হাঁটার কর্মসূচির আয়োজন করে প্রথম আলো বন্ধুসভা সিলেটের সদস্যরা। রিকাবিবাজার-জিন্দাবাবাজার ও ক্বীনব্রিজ হয়ে বারুতখানা প্রথম আলো কার্যালয়ে এসে চার কিলোমিটার পথ হাঁটা কর্মসূচি শেষ হয়। সকাল সাড়ে ছয়টার শুরু হওয়া ‘সুপ্রভাতে হাঁটা’র কর্মসূচিতে অংশ নেন অর্ধশতাধিক তরুণ-তরুণী।
প্রথম আলো বন্ধুসভা সিলেটের সভাপতি তামান্না ইসলাম বলেন, প্রায় একটি বছর আমরা করোনা মহামারির দুঃসময় পার করছি। এমন পরিস্থিতে স্বাস্থ্য এবং মন দুটোই সুস্থ রাখা খুব জরুরি। তাই সুস্থ শরীর ও মন গড়ার শপথে ‘চলো হাঁটি একসাথে’ স্লোগানে সিলেট প্রথম আলো বন্ধুসভার ‘সুপ্রভাতে হাঁটা’র এই আয়োজন। আমরা চাই সকলে হাঁটার অভ্যাস করুক, শরীর সুস্থ রাখুক। এমন বার্তা পৌঁছে দেওয়ার জন্য আমাদের এই আয়োজন বছরজুড়ে চলামান থাকবে। কর্মসূচিতে অংশগ্রহণকারীদের সবাইকে ফুল দিয়ে স্বাগত জানান বন্ধুসভার সদস্যরা।
এই আয়োজনে যোগ দেন সিলেট রানার্স কমিউনিটি ও সিলেট সাইক্লিং কমিউনিটির সদস্যরা। সিলেট সাইক্লিং ও সিলেট রানার্স কমিউনিটির অ্যাডমিন ওরাকাতুল জান্নাত বন্ধুসভার এই উদ্যোগকে সাধুবাদ জানান এবং বন্ধুদের এমন উদ্যোগের প্রশংসা জানিয়ে বলেন, যেকোনো ভালো বিষয়ে যুক্ত হওয়া জরুরি। প্রথম আলো বন্ধুসভা তরুণদের নিয়ে নিয়মিত কাজ করছে। এটি একটি ইতিবাচক দিক আমাদের জন্যে। আমরা চাই এমন উদ্যোগে সারা দিয়ে সাধারণ মানুষও পায়ে হাঁটার অভ্যাস গড়ে তুলবে।
এই আয়োজনে উপস্থিত ছিলেন প্রথম আলো সিলেটের আলোকচিত্রী সাংবাদিক আনিস মাহমুদ, বন্ধুসভা সিলেটের সহ-সভাপতি সুশীল সিংহ, সাধারণ সম্পাদক সৌরভ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ স¤পাদক ইয়াহিয়া হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অন্তর শ্যাম, সাংগঠনিক সম্পাদক শাফায়েত হোসেন, উপ সাংগঠনিক সম্পাদক মিহরাব আহমেদ চৌধুরী, সাহিত্য সম্পাদক হিমাদ্রি শর্মা, অর্থ সম্পাদক অনিক চন্দ্র পাল, প্রচার স¤পাদক রাহিদুজ্জামান রাজীব, নারী বিষয়ক স¤পাদক হুমাইরা জাকিয়া পুতুল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক লাবাহ সুন্নাহ রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক তোফয়েল আহমেদ, রাহুল রাজনাথ, মকবুল হোসেন জামাল, উসামা বিন ইকবাল, সাবাহ সুন্নাহ রহমানসহ প্রমুখ। -সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী