1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট সময় শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাধীন ডাবর ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত শান্ত রায় (২৪) দিরাই উপজেলার চরনারচর গ্রামের পান্ডব রায়ের পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সিলেট থেকে মোটরসাইকেলযোগে শান্ত রায় দুই আরোহীকে নিয়ে দিরাইয়ের উদ্দেশ্যে রওয়ানা করেন। সকাল পৌনে ১০টার দিকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডাবর ব্রিজের পশ্চিম পাড়ে আল মাহদি অটো রাইস মিলের সামনের বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে চালক শান্ত রায়ের পালসার মোটর সাইকেল (সিলেট-ল-১১-৭১৩৩) রাস্তার পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে দুর্ঘটনাস্থলেই শান্ত রায় নিহত হন। এসময় তার সাথে থাকা দুই আরোহী গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাদের নাম জানা যায়নি। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই জহিরুল ইসলাম তালুকদার ও জয়কলস হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com