মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

Notice :

মান্নারগাঁও ইউপি নির্বাচন : গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম রফিক

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার ৪নং মান্নারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার টিকিট প্রত্যাশী জেলা জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক স¤পাদক জাহাঙ্গীর আলম রফিক গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। তিনি প্রতিদিনই ঘুরে বেড়াচ্ছেন গ্রামে গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে।
জাহাঙ্গীর আলম রফিকের সমর্থকরা জানান, তিনি এখন সাধারণ মানুষের আলোচনায় উঠে এসেছেন। ইতিমধ্যে এলাকায় সমাজসেবামূলক কর্মকাণ্ড চালিয়ে মানুষের মুখে মুখে এখন তার নাম শুনা যাচ্ছে। তার নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামে মসজিদ-মাদরাসার উন্নয়নসহ সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সর্বস্তরের মানুষের ভালোবাসা কুড়াচ্ছেন। আসন্ন মান্নারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এবং সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জাহাঙ্গীর আলম রফিককে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। সচেতন ভোটাররা তাঁকে আদর্শবান-যোগ্য ও সৎ-শিক্ষিত প্রার্থী হিসাবে মনে করছেন।
তার সর্মথকরা আরও জানান, জাহাঙ্গীর আলম রফিক একজন প্রকৃত সমাজসেবক। এলাকার গরিব অসহায় মানুষের জন্য নিবেদিতপ্রাণ এক সমাজকর্মী। এ রকম মানব দরদী মানুষ ইউনিয়নের নেতৃত্বে আসলে সমাজের চিত্রপট পাল্টে যাবে। উদার মন-মানসিকতা এবং সমাজসেবায় ব্রতী হয়ে জাহাঙ্গীর আলম রফিক ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইতিমধ্যে তিনি নির্বাচনী এলাকার প্রত্যন্ত গ্রামে গ্রামে মাঠ চষে বেড়াচ্ছেন। করোনা ভাইরাস প্রাদুর্ভাবকালীন সমাজের দুঃস্থ ও গরিব মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন। নৌকার টিকিট পেতে নিয়মিত যোগাযোগ ও লবিং অব্যাহত রেখেছেন উপজেলা, জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে।
জাহাঙ্গীর আলম রফিক আগামী মান্নারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হতে এবং দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে তিনি জনসাধারণের সার্বিক সহযোগিতা, দোয়া এবং সমর্থন কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী