1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

টিকা নিতে সচেতনতামূলক প্রচারণা

  • আপডেট সময় শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে রেজিস্ট্রেশনের মাধ্যমে কোভিড-১৯ এর টিকা নিতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। বৃহস্পতিবার সকালে শহরের আলফাত স্কয়ার থেকে এই প্রচারণা কার্যক্রম শুরু হয়।
সিভিল সার্জন মো. শামস উদ্দিনের নেতৃত্বে লিফলেট বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন- সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম, সহাকারী পরিচালক ডা. মাহবুব, মেডিকেল অফিসার বিষ্ণু প্রসাদ চন্দ, জিয়াউর রহমান, স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ওমর ফারুক। লিফলেট বিতরণ কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে যোগদান করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
এসময় সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, আগামী ৭ তারিখ থেকে সুনামগঞ্জে কোভিড ১৯ এর টিকা বিনামূল্যে দেয়া হবে। স্থানীয়রা যেন সুরক্ষা অ্যাপস দিয়ে রেজিস্ট্রেশন করে টিকাদান কর্মসূচিতে অংশগ্রহণ করেন এ জন্য লিফলেট বিতরণ করা হয়েছে। সুনামগঞ্জ সদর হাসপাতালে ৮টি বুথে ও ১১টি উপজেলার ২২টি টিকাদান কেন্দ্রে সরকারি ছুটির দিন ব্যতিত সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টিকাদান চলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com