বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন

Notice :

লক্ষণশ্রী ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান আপ্তাব উদ্দিন

স্টাফ রিপোর্টার ::
মো. আপ্তাব উদ্দিন যুববয়স থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দেশ স্বাধীন হওয়ার পর থেকেই ১৯৭৫ সালে জেলা আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ শুরু করেন। সেই থেকে গণমানুষের সাথে তার উঠা-বসা। এলাকার মানুষের অতিকাছে থেকে সুখ-দুঃখের সাথী হয়ে কাজ করতে চান তিনি।
সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের শ্রীপুর গ্রামের মরহুম মনোহর আলীর পুত্র আপ্তাব উদ্দিন। ৬ ভাই, ১ বোনের মধ্যে তিনি বড়। পড়াশোনা শেষ করে আপ্তাব উদ্দিন একটি সরকারি চাকরিতে যোগদান করেন। ৮ বছর চাকরি করার পর, চাকরি ছেড়ে তিনি সৌদি আরবে চলে যান। সেখানেও তিনি মা-মাটির টানে দলের আদর্শের প্রতি উজ্জীবিত হয়ে সৌদি আরবে যুব আওয়ামী লীগের রিয়াদ শাখা কমিটির সভাপতি হন। এছাড়াও তিনি কেন্দ্রীয় যুবলীগ সৌদি আরবের ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পালন করেন। সেখানেও তিনি কাজের ফাঁকে দলীয় কাজে সময় দিতেন। দীর্ঘ ১৬ বছর প্রবাসে থাকার পর তিনি দেশে ফিরে এসে আবারও সুনামগঞ্জে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। দীর্ঘ ১৫ বছর লক্ষণশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। লক্ষণশ্রী ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টানা তিনবারের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি হবতপুর বাজার কমিটির সভাপতি, সিলেট বৃহত্তর কল্যাণ পরিষদের সভাপতি, প্রবাসী বহুমুখী সমবায় সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। উল্লেখ্য, তিনি ইতিপূর্বে দুইবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষণশ্রী ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
আ.লীগ নেতা আপ্তাব উদ্দিন বলেন, আমাকে যদি দল থেকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি আমার এলাকায় আরও উন্নয়ন করবো। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা তৃণমূলে বাস্তবায়নে সক্রিয় থাকবো। লক্ষণশ্রী ইউনিয়নের ১৬টি গ্রামে, মমতাময়ী শেখ হাসিনার উন্নয়নকাজের জন্য নিবেদিতকর্মী হিসেবে থাকতে চাই।
তিনি আরও বলেন, আমি বর্তমানে যেভাবে দলের প্রতি আন্তরিক, আমাকে যদি নির্বাচিত করা হয়, তাহলে আমি আমাদের ইউনিয়নের খেটে খাওয়া মানুষের পাশে থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির বীজ বপন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী