1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুপ্তপ্রতিভা খেলাঘর আসরের কমিটি গঠন

  • আপডেট সময় সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডে সুপ্তপ্রতিভা খেলাঘর আসর নামে একটি আসর গঠিত হয়েছে। এ উপলক্ষে রোববার সভা অনুষ্ঠিত হয়। মো. আলী হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা খেলাঘরের সভাপতি বিজন সেন রায়।
বিশেষ অতিথি ছিলেন জেলা খেলাঘরের সাধারণ স¤পাদক মো. রাজু আহমেদ, জুলহাস উদ্দিন আহমেদ, মো. সাবেদীন হোসেন লিমন ও আশরাফুজ্জামান বাবলু।
উক্ত সভায় ১৭ সদস্যবিশিষ্ট স¤পাদকীয় পরিষদ ও ২৯ জন সভ্য শিশুদের নিয়ে সুপ্তপ্রতিভা খেলাঘর আসর গঠন করা হয়। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি আখলাকুজ্জামান হিবলু, সহ-সভাপতি আফজাল হোসেন, আজহারুল ইসলাম, সাধারণ স¤পাদক মাহফুজ হাসান নয়ন, সহ-সাধারণ সম্পাদক সাদিয়া আহমেদ মুক্তি, সাংগঠনিক স¤পাদক মাজহারুল হাসান অয়ন, শিক্ষা ও গবেষণা স¤পাদক হাফিজুর রহমান কমল, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রীতি, দফতর সম্পাদক আজহারুল ইসলাম, অর্থ সম্পাদক জান্নাতুল ফেরদৌস রিয়া, ক্রীড়া সম্পাদক মাহবুব মুর্শেদ, সাহিত্য সম্পাদক মাসুম পারভেজ, সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া আক্তার, চারু ও কারুকলা সম্পাদক সাদিকা আক্তার তিশা, সমাজ কল্যাণ সম্পাদক- আবীর, বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক সালমান, পাঠাগার সম্পাদক সুফিয়ান। সভ্যশিশুগণ হলেন সোহাগ, শিহাব, নওশীন নিহা, মাহিয়া মেহজাবিন, সামিয়া, তালহা, সিয়াম, জাবের, প্রমা, নূরজাহান, মাহবুব আলম, নবাব, সুর্বণা, সাকিরুন, তামিম, শিহাব, ইভান, মাহিদ, প্রীতি, আরিয়ান, রেদুয়ান, মিথিলা, আবিদ, উপমা, জোহা, শাহদাত, তায়েফ, তোহা ও উপমা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com