1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় পোড়া লাশ উদ্ধার : তদন্তে পুলিশ

  • আপডেট সময় রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

শাল্লা প্রতিনিধি ::
শাল্লা উপজেলার বরাম হাওর এলাকা থেকে আগুনে পোড়া অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, শনিবার সকালে উপজেলার হবিবপুর ইউপির নওয়াগাঁও গ্রামের কয়েকজন কৃষক বরাম হাওরের বেড়ি বরাম নামক স্থানে গরু চড়াতে গেলে একটি মৃত দেহ দেখতে পান তারা। পরে গ্রামে এসে লোকজনকে বিষয়টি জানান। পাশাপাশি শাল্লা থানা পুলিকেও খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি লাশ উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট তৈরি শেষে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার বিশ্বজিৎ দাশ বলেন, ওই গ্রামের কৃষকরা সকালে বেড়ি বরামে গরু নিয়ে মাঠে গেলে একটি আগুনে পোড়া লাশ দেখে তারা চলে আসে। আমি পুলিশের সাথে ৪ ঘণ্টা ছিলাম। লাশ আগুনে পোড়া। কেরোসিনের আলামতও পাওয়া গেছে। তবে লাশটি অজ্ঞাত। নওগাঁ গ্রাম থেকে এক কিলোমিটার দূরে ওই বেড়ি বরামের মাঠ। ২৯ জানুয়ারি রাতেই এমন ঘটনা ঘটেছে। কারা করেছে জানি না। এমন চাঞ্চল্যকর ঘটনায় এলাকাবাসী আতঙ্কিত। কারণ এ ধরনের ঘটনা এর আগে এখানে দেখা যায়নি।
এ বিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, লাশের পরিচয় পাওয়া যাচ্ছে না। তদন্ত শুরু হয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com