বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

Notice :

করোনা ভ্যাকসিন নিতে চান জেলার সম্মুখসারির যোদ্ধারা

বিশেষ প্রতিনিধি ::
সুনামগঞ্জে করোনা ভ্যাকসিন নিতে অগ্রাধিকার তালিকাভুক্ত সম্মুখসারির যোদ্ধাদের আপত্তি নেই। তারা সাধারণ মানুষকে উৎসাহিত ও সচেতন করতে যখনই বলা হবে ভ্যাকসিন নিবেন বলে জানিয়েছেন। তারা ধর্মান্ধ ও দেশদ্রোহী গোষ্ঠীর অপপ্রচারে বিভ্রান্ত না হতে জনগণের প্রতিও আহ্বান জানিয়েছেন।
সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, সরাকারি নির্দেশে স্বাস্থ্য বিভাগ অগ্রাধিকার ভিত্তিতে সম্মুখসারির যোদ্ধাদের তালিকা সম্পন্ন করেছে। প্রথম পর্যায়ে জেলায় ৮ হাজার ৪০০ করোনা ভ্যাকসিন পাবে। এই ভ্যাকসিন আগামী শুক্রবার নাগাদ এসে পৌঁছার কথা রয়েছে।
সুনামগঞ্জ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সাংগঠনিক সম্পাদক ও ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক ডা. সৈকত দাস বলেন, একটি কুচক্রী মহল ও দেশবিরোধী শক্তি ভ্যাকসিন নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তাদের এই জবাব ভ্যাকসিন প্রয়োগের মাধ্যমে দিতে চাই। তাই সম্মুখসারির যোদ্ধা হিসেবে যখনই ডাকা হবে আমি ভ্যাকসিন নিব।
একই হাসপাতালের নার্স ফ্লোরা সাংমা বলেন, আমরা করোনা ইউনিটসহ হাসপাতালে নিয়মিত দায়িত্ব পালন করছি। তাই আমাদের ভ্যাকসিন নিতে কোন আপত্তি নেই। জনগণকে সচেতন করতে যে কোন সময়ই আমরা ভ্যাকসিন প্রয়োগ করব।
সাংবাদিক বিন্দু তালুকদার বলেন, সবসময় জামায়াত ও ধর্মান্ধগোষ্ঠী বিজ্ঞানের বিস্ময়কর উদ্ভাবন ও আবিষ্কারের বিরুদ্ধে অপপ্রচার করে। এবারও করোনা ভ্যাকসিন নিয়ে তারা অপপ্রচার চালাচ্ছে। আমরা এই ভ্যাকসিন নিয়ে কুচক্রীদের জবাব দিতে চাই। সম্ভব হলে আমি সুনামগঞ্জ জেলায় সবার আগে ভ্যাকসিন নিতে চাই।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, আমরা সরকারি নির্দেশে সম্মুখসারির যোদ্ধাদের তালিকা তৈরি করেছি। এই তালিকা ধরেই আমরা ভ্যাকসিন প্রয়োগ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী