1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ত্রিবার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে স¤পন্ন হয়েছে। উপজেলার বাংলাবাজার ইউনিয়নস্থ হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির কার্যালয়ে সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল ৫টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন। নির্বাচনে সভাপতি পদে চাকা প্রতীকে ১৮৮ ভোটে নির্বাচিত হয়েছেন খোরশেদ আলম। একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল কাদির চেয়ার প্রতীকে পেয়েছেন ১৪৪ ভোট। সহ-সভাপতি পদে হাতপাখা প্রতীকে ২২৫ ভোটে নির্বাচিত হয়েছেন নূরনবী। একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মজিদ আশরাফ বেগ মিনার প্রতীকে পেয়েছেন ৯৯ ভোট। সাধারণ স¤পাদক পদে বাবুল মিয়া মোরগ প্রতীকে ২৪৭ ভোটে নির্বাচিত হয়েছেন। একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোস্তফা গাজী পেয়েছেন কলস প্রতীকে ৭৭ ভোট।
উল্লেখ্য, নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪১৪। এরমধ্যে মোট ভোট কাস্টিং হয়েছে ৩৩৩টি।
ভোট গ্রহণের দিন সকাল থেকে বিকেল পর্যন্ত ভোটারদের সরব উপস্থিতি দেখা গেছে। নির্বাচনে আইনশৃঙ্খলা বজায় রাখতে ভোটগ্রহণের শুরু থেকে শেষ পর্যন্ত দোয়ারাবাজার থানা পুলিশের একটি টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করে। এর আগে নির্বাচন কমিশন কোষাধ্যক্ষ পদে রাশিদ মিয়া এবং নির্বাহী সদস্য পদে সফর আলী, রুস্তম আলী, আজগর আলী, লাভলী, মজুফা ও সোনাবানকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com