শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৫ অপরাহ্ন

Notice :

মানববন্ধন : এমপি রতনের বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’র প্রতিবাদ

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে ধর্মপাশার সনুই জলমহালে সংঘটিত হত্যাকাণ্ডে জড়িয়ে ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা’ ও অপপ্রচারের প্রতিবাদে জামালগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় জামালগঞ্জ উপজেলা পরিষদ এলাকায় এই মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক এম নবী হোসেনের পরিচালনায় মানববন্ধন সহযোগে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী, সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মতিউর রহমান, তথ্য ও গবেষণা স¤পাদক জহিরুল হক তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল কালাম, ময়না মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, ভীমখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দুলাল মিয়া, উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রজব আলি, বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অসীম কুমার তালুকদার, জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ, জেলা কৃষকলীগ সদস্য সায়েম পাঠান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মকবুল আফিন্দী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবু তাহের, কৃষকলীগের সাবেক আহ্বায়ক আলী আমজদ, মহিলা নেত্রী মারজানা আক্তার শিবনা, সাবেক ছাত্রলীগ নেতা সুমন চৌধুরী প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, অবহেলিত হাওর এলাকার উন্নয়নের রূপকার জননেতা ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল বার বার বিভিন্ন মিথ্যা ইস্যু তৈরি করে ষড়যন্ত্র করে আসছে। যাতে এলাকার উন্নয়ন বাধাগ্রস্ত হয়। কিন্তু প্রতিবারই সত্যের জয় হয়েছে। ষড়যন্ত্রকারীরা বিফল হয়েছে। সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে এমপি রতন উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। অতীতে এমপি রতনের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের প্রতিবাদে জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন ঐক্যবদ্ধ হয়ে সোচ্চার ভূমিকা রেখেছে। সাম্প্রতিক ধর্মপাশার একটি জলমহালে সংঘটিত হত্যাকাণ্ডে এমপি রতনকে মামলায় জড়িয়ে বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করতে একটি স্বার্থান্বেষীমহল ফেসবুক ও গণমাধ্যমে, মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। সকল ষড়যন্ত্র মোকাবেলায় বিগত সময়ের মতো এখনও এমপি রতনের সাথে জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন বরাবরই আছে এবং থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী