1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিজ্ঞান শিক্ষার বিকল্প নেই : জেলা প্রশাসক

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেছেন, বিজ্ঞান শিক্ষার কোন বিকল্প নেই। বিজ্ঞান বিষয়ে আমাদের বেশি বেশি চর্চা করে আধুনিকতার দিকে এগিয়ে যেতে হবে। শিক্ষকগণকে বিজ্ঞান পাঠদানের বিষয়ে আরও মনোযোগী হতে হবে। শিক্ষার্থীদের বিজ্ঞানচর্চায় উৎসাহিত করতে হবে।
তিনি আরও বলেন, হাওরাঞ্চলের শিক্ষার্থীদের প্রতিভা আছে ঠিকই। কিন্তু তাদের সুযোগের স্বল্পতা রয়েছে। তাদের সেই সুযোগ করে দিতে হবে আমাদেরকেই।
সোমবার সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুই দিনব্যাপী ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সহকারী কমিশনার আসিফ আল জিনাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী সায়েম, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, প্রফেসর পরিমল কান্তি দে, জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফয়েজুর রহমান, বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন প্রমুখ।
পরে এ বিষয়ের উপর একটি সেমিনার ও শিক্ষার্থীদের বিভিন্ন উদ্ভাবনী প্রকল্প প্রদর্শনী ও বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com