শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০২ অপরাহ্ন

Notice :

রঙ্গারচর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুর মোহাম্মদ স্বজনের গণসংযোগ

সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও শেখ রাসেল পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সাবেক আহ্বায়ক ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় সহ স¤পাদক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক শ্রেষ্ঠ সংগঠক পদকপ্রাপ্ত নুর মোহাম্মদ স্বজন দিনব্যাপী রঙ্গারচর ইউনিয়নে গণসংযোগ ও মতবিনিময় করেছেন। শুক্রবার নৌকার পক্ষে ভোট চেয়ে রঙ্গারচর ইউনিয়নের চিনাউড়া-রংপুর, বনগাঁও, নৈগাং ও হাসাউড়া বাজার সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।
এসময় সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা গণতন্ত্রের প্রতীক, নৌকা সমৃদ্ধির প্রতীক। নৌকায় ভোট দিয়েছেন বলেই বলেই জননেত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। আর এই উন্নয়নের মহাসড়কে রঙ্গারচর ইউনিয়নে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
তিনি আরো বলেন, রঙ্গারচর ইউনিয়নে নৌকা পরাজিত হওয়ায় অনেক পিছিয়ে আছে। আমাদের জীবনযাত্রার মান পরিবর্তন করতে, গ্রামীণ অবকাঠামো, শিক্ষা ও চিকিৎসার মান বৃদ্ধি করতে নৌকাকে বিজয়ী করতে হবে। আমি একজন তরুণ প্রার্থী, আমি আত্মবিশ্বাসী। আমি বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন দেবেন। সেই লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। – সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী