1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় ৪১তম হরিনাম মহাযজ্ঞ শুরু

  • আপডেট সময় রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

শাল্লা প্রতিনিধি ::
শাল্লায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ৪১তম শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞের শুভারম্ভ হয়েছে। প্রতি বছরের ন্যায় এবারও ২৪ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি অরুণোদয় পর্যন্ত ২৪ প্রহরব্যাপী অবিরাম হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত হবে। উপজেলা সদর সংলগ্ন ঘুঙ্গিয়ারগাঁও বাজারের পূর্বপ্রান্তে দাড়াইন নদীরপাড়ে বিশ্ব শান্তি কামনায় এ নামযজ্ঞে নাম সংকীর্তন পরিবেশন করবে মাদারীপুর জেলার শ্যামাপূজা সম্প্রদায়, সিলেটের গোপাল জিউ সম্প্রদায়, গোপালগঞ্জের অষ্টগোপী সম্প্রদায়, হবিগঞ্জের শ্রীশ্রী ভগবতী সম্প্রদায়, সুনামগঞ্জের বৈষ্ণব সম্প্রদায় ও গুরুশ্রী সম্প্রদায়।
শনিবার সন্ধ্যায় শ্রীশ্রী গীতাপাঠের মাধ্যমে উৎসবের সূচনা করা হয়। নামযজ্ঞানুষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি মহিতোষ দাস বলেন, এই হরিনাম সংকীর্তন যজ্ঞানুষ্ঠানের প্রবক্তা মহাপ্রভু। স¤পাদক মনোজ সরকার বলেন, মানুষের কল্যাণেই ২৪ প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত হচ্ছে। অধ্যাপক তরুণ কান্তি দাস বলেন, গৌরাঙ্গ মহাপ্রভু আজ থেকে ৫শ’ বছর পূর্বে এই নাম সংকীর্তনের সৃষ্টি করেছিলেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের শাল্লা শাখার আহ্বায়ক বিধু ভূষণ রায় বলেন, বিশ্বশান্তি কামনায় ৪১তম শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞের সূচনা হলো আজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com